shono
Advertisement

নিলামে আগুন জ্বালালেন অনামী তারকারা, কারা হলেন রাতারাতি কোটিপতি?

এক নিলামেই বিখ্যাত হয়ে গেলেন অখ্যাত, অনামী তারকারা।
Posted: 07:23 PM Dec 19, 2023Updated: 08:00 PM Dec 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল নিলামের (IPL Auction) আগে এঁদের নাম অনেকেরই জানা ছিল না। কিন্তু এই অনামী, অখ্যাতরাই আগুন জ্বালালেন নিলামের মঞ্চে। কোটিপতি হলেন তাঁরা। একটা নিলাম তাঁদের রাতারাতি বিখ্যাত করে দিল। 
নিলামে শুভম দুবের (Shubham Dubey) বেস প্রাইস ছিল ২০ লক্ষ টাকা। এই অলরাউন্ডারকে দলে নেওয়ার জন্য রাজস্থান রয়্যালস ও দিল্লি ক্যাপিটালসের মধ্যে লড়াই জমে উঠেছিল। শেষ পর্যন্ত বিদর্ভের এই অলরাউন্ডারকে ৫ কোটি ৮০ লক্ষ টাকায় কিনে নেয় রাজস্থান রয়্যালস।
উত্তর প্রদেশের অখ্যাত সমীর রিজভির (Sameer Rizvi) বেস প্রাইস ছিল ২০ লাখ টাকা। তাঁকে নিয়ে নিলামের টেবিলে ঝড় ওঠে। চেন্নাই সুপার কিংস ও গুজরাট টাইটান্সের মধ্যে লড়াই ছিল তুঙ্গে। শেষমেশ ৮ কোটি ৪০ লক্ষ টাকায় সমীর রিজভিকে দলে নেয় চেন্নাই সুপার কিংস। 

Advertisement

[আরও পড়ুন: ‘কঠিন লড়াই’, মুম্বই ম্যাচের আগে বলছেন মোহনবাগান কোচ ফেরান্দো]

আরেক অখ্যাত কুমার কুশাগ্রর (Kumar Kushagra) বেস প্রাইস ছিল ২০ লক্ষ টাকা। ঝাড়খণ্ডের এই তরুণ উইকেট কিপারকে ৭ কোটি ২০ লক্ষ টাকায় দলে নেয় সৌরভের দিল্লি ক্যাপিটালস।
গতবারের আইপিএলে জস দয়াল (Yash Dayal) ভাল পারফরম্যান্স করতে পারেননি। এবারের নিলামে তাঁর বেস প্রাইস ছিল ২০ লক্ষ টাকা। কিন্তু এবারও সবাইকে চমকে দিয়ে ৫ কোটি টাকায় আরসিবি কিনে নেয় তাঁকে।
অনূর্ধ্ব ১৯ ভারতের হয়ে খেলেছেন সুশান্ত মিশ্র (Sushant Mishra )। তাঁর বেস প্রাইস ছিল ২০ লক্ষ টাকা। নিলামে তাঁর দর উঠল ২ কোটি ২০ লক্ষ টাকা। বাঁ হাতি এই পেসার গেলেন গুজরাট টাইটান্সে।
এম সিদ্ধার্থের বেস প্রাইস ছিল ২০ লক্ষ টাকা। এই বাঁ হাতি স্পিনারকে দলে নেওয়ার জন্য লখনউ সুপার জায়ান্টস ও আরসিবি-র মধ্যে লড়াই চলছিল। শেষমেশ ২ কোটি ৪০ লক্ষের বিনিময়ে ২৫ বছরের ক্রিকেটারকে দলে নিল লখনউ সুপার জায়ান্টস।
বাঁহাতি অজি পেসার স্পেন্সার জনসনকে ১০ কোটি টাকায় কেনে গুজরাট টাইটান্স। শ্রীলঙ্কার নুয়ান তুশারাকে ৪ কোটি ৮০ লাখ টাকায় কিনল মুম্বই ইন্ডিয়ান্স।  

 

[আরও পড়ুন: আইপিএলের রেকর্ড মূল্যে স্টার্ককে নিল কেকেআর, চড়া দাম পেলেন এই তারকারাও]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement