shono
Advertisement

‘আজ আপনার স্বাধীনতা দিবস’, নেটদুনিয়ায় কটাক্ষের মোক্ষম জবাব সানিয়ার

কী বললেন টেনিসতারকা? The post ‘আজ আপনার স্বাধীনতা দিবস’, নেটদুনিয়ায় কটাক্ষের মোক্ষম জবাব সানিয়ার appeared first on Sangbad Pratidin.
Posted: 09:22 PM Aug 14, 2018Updated: 09:52 PM Aug 14, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের পর অনেকগুলো বছর কেটে গিয়েছে। কিন্তু বিতর্ক আর কটাক্ষ পিছু ছাড়েনি সানিয়া মির্জাকে। পাক ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করায় এখনও সোশ্যাল মিডিয়ায় রোষের মুখে পড়তে হয় ভারতীয় টেনিসতারকাকে। স্বাধীনতা দিবসের প্রাক্কালেও তার ব্যতিক্রম হল না। মঙ্গলবার সন্তানসম্ভবা সানিয়াকে চটিয়ে দিলেন এক নেটিজেন। তবে হায়দরাবাদি সুন্দরীও তো ছাড়ার পাত্রী নন। মোক্ষম জবাব দিয়েছেন ওই ব্যক্তিকে।

Advertisement

বিষয়টা তাহলে খোলসা করে বলা যাক। ১৪ আগস্ট অর্থাৎ আজকের দিনটি স্বাধীনতা দিবস হিসেবে পালিত হয় পাকিস্তানে। আর সেই সূত্র ধরেই এক নেটিজেন কটাক্ষের সুরে সানিয়াকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে লেখেন, “আপনার স্বাধীনতা দিবস তো আজই।” পোস্টটির মাধ্যমে পরোক্ষভাবে সানিয়াকে পাকিস্তানি সম্বোধনই করতে চেয়েছেন তিনি। কিন্তু বুঝতে পারেননি সেই কটাক্ষ বুমেরাং হয়ে তাঁর কাছেই ফিরবে।

[জাস্টিনের জোড়া গোলেই বাজিমাত, পাঠচক্রকে হারিয়ে জয়ের সরণিতে ইস্টবেঙ্গল]

নেটদুনিয়ায় বেশ অ্যাকটিভ সানিয়া। তাই এমন পোস্ট চোখ এড়ায়নি তাঁর। পোস্টের পালটা দেন বিশ্বের প্রাক্তন এক নম্বর টেনিসতারকা। তিনি লেখেন, “আজ্ঞে না, আমার ও আমার দেশের স্বাধীনতা দিবস কাল। আর আমার স্বামীর দেশের স্বাধীনতা দিবস আজ। আশা করি আপনার আর কোনও ধন্দ নেই। আপনার স্বাধীনতা দিবস কোনটি? আসলে আপনি এত ধন্দে রয়েছেন, তাই জিজ্ঞেস করছি।”

সানিয়ার এমন কড়া জবাবের প্রশংসা করেছেন তাঁর ভক্তরা। টেনিসতারকার পাশে দাঁড়িয়ে ওই নেটিজেনকে একহাত নিয়েছেন অনেকেই। পাক বধূ যে এভাবে তাঁর কটাক্ষের পালটা দেবেন, তা হয়তো ধারণা ছিল না ওই নেটিজেনের। তাই বিতর্ক থামাতে তড়িঘড়ি নিজের পোস্টটি মুছে ফেলেন তিনি। কিন্তু ততক্ষণে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে পোস্টটির স্ক্রিনশট।

[সালাহর বিরুদ্ধে অভিযোগ দায়ের লিভারপুলের, কী করলেন স্ট্রাইকার?]

শোয়েব মালিকের সঙ্গে বিয়ের পর থেকেই প্রশ্ন উঠেছিল, খেলায় কোন দেশের প্রতিনিধিত্ব করবেন সানিয়া? কোথায় পাকাপাকিভাবে থাকবেন? কিন্তু প্রতিক্ষেত্রেই সানিয়া প্রমাণ করে দিয়েছেন, তিনি আগে ভারতের মেয়ে এবং পরে পাকিস্তানের বধূ। এবারও এক শটে ট্রোলকে মাঠের বাইরে পাঠিয়েছেন তিনি। তবে এমন পরিস্থিতিতে সন্তানসম্ভবা সানিয়ার শুভানুধ্যায়ীদের অনেকেই তাঁকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকার পরামর্শ দিচ্ছেন। সন্তানের উপর এর যাতে কোনও প্রভাব না পড়ে, তেমনটাই কামনা তাঁদের। তবে সোজাসাপটা সানিয়া বলেন, ট্রোল ছাড়াও নেটদুনিয়ায় অনেক ভাল জিনিসও রয়েছে। সেসব নিয়ে বেশ ভালই আছেন তিনি।

The post ‘আজ আপনার স্বাধীনতা দিবস’, নেটদুনিয়ায় কটাক্ষের মোক্ষম জবাব সানিয়ার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement