shono
Advertisement

খেলো ইন্ডিয়ায় ৫টি সোনা জয় ছেলের, ‘আমি আপ্লুত’, বলছেন গর্বিত বাবা আর মাধবন

মোট সাতটি পদক জিতেছেন অভিনেতার পুত্র বেদান্ত।
Posted: 07:48 PM Feb 12, 2023Updated: 07:48 PM Feb 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বাবার মুখ উজ্জ্বল করলেন বেদান্ত। গর্বে চওড়া হল বাবার বুক। তিনি যে সত্যিই ‘সোনার ছেলে’, তা ফের প্রমাণ করে দিলেন খেলো ইন্ডিয়ার মঞ্চে। ছেলের কৃতিত্বে আবেগে ভাসলেন বাবা আর মাধবন।

Advertisement

আন্তর্জাতিক স্তরে দেশকে পদক এনে গর্বিত করেছেন সাঁতারু বেদান্ত। এবার খেলো ইন্ডিয়ার মঞ্চেও একের পর এক পদক ঝুলিতে ভরে মুগ্ধ করলেন দেশবাসীকে। সদ্য সমাপ্ত খেলো ইন্ডিয়া গেমসে মোট সাতটি পদক জিতেছেন অভিনেতার পুত্র। যার মধ্যে পাঁচটি সোনা। নিজের সোশ্যাল অ্যাকাউন্টে ছেলে তথা গোটা মহারাষ্ট্র দলকে অভিনন্দন জানিয়ে আবেগঘন একটি পোস্ট করেছেন মাধবন (R Madhaban)।

[আরও পড়ুন: সংসদে মেজাজ হারিয়ে ধনকড়ের দিকে আঙুল তুললেন জয়া বচ্চন, নেটদুনিয়ায় নিন্দার ঝড়]

অভিনেতা লিখেছেন, “দু’টো ট্রফি জয়ের জন্য মহারাষ্ট্র টিমকে ধন্যবাদ। প্রথমটি সাঁতারের ছেলেদের দলকে এবং দ্বিতীয়টি খেলো ইন্ডিয়ায় সার্বিকভাবে দুরন্ত খেলার জন্য মহারাষ্ট্রকে। সকলের পারফরম্যান্স দেখে আমরা আপ্লুত।” সেই পোস্টের নিচেই বেদান্তকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। তাঁর ধারাবাহিকতার প্রশংসাও করেছেন অনেকে।

এর আগে একটি সাক্ষাৎকারে বেদান্ত জানিয়েছিলেন, কেন বাবার মতো অভিনয় জগতে যোগ দেননি। কেন সাঁতারকেই কেরিয়ার হিসেবে বেছে নিয়েছিলেন। বলেছিলেন, “বাবার ছত্রছায়ায় বাঁচতে চাইনি। নিজের মতো করে সুনাম অর্জন করাই ছিল লক্ষ্য। আমাকে সকলে শুধু আর মাধবনের ছেলে হিসেবেই জানুক, এমনটা চাই না।” বলে খেলার দুনিয়ায় সাফল্য পেতে তাঁর মা-বাবার অবদানের কথাও জানান তিনি। ছেলের যাতে অলিম্পিকের প্রস্তুতিতে কোনও ঘাটতি না থাকে, তার জন্য গোটা পরিবার নিয়ে দুবাইতে বসবাস শুরু করেন ‘থ্রি ইডিয়টস’ খ্যাত অভিনেতা। বলাই বাহুল্য, ছেলেও নিরাশ করেননি বাবাকে। একের পর এক পদক এনে পরিবারকে গর্বে ভরিয়ে দিচ্ছেন বেদান্ত।

[আরও পড়ুন: যোগীরাজ্যে গোহত্যা! ২৪টি গরুকে ঠেলে দেওয়া হল ট্রেনের সামনে, কাটা পড়ে মৃত ১১]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement