shono
Advertisement

আফগানিস্তানের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টিতে নেই বিরাট, কেন?

মোহালিতে খেলা হবে সিরিজের প্রথম ম্যাচ।
Posted: 05:25 PM Jan 10, 2024Updated: 06:17 PM Jan 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আফগানিস্তান সিরিজের (India vs Afghanistan) প্রথম ম্যাচ থেকে নিজেকে সরিয়ে নিলেন বিরাট কোহলি। জানা গিয়েছে, ব্যক্তিগত কারণেই এই ম্যাচে খেলবেন না তারকা ক্রিকেটার। জাতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়ই (Rahul Dravid) এই কথা জানিয়েছেন। বৃহস্পতিবার ১১ জানুয়ারি থেকে শুরু হবে তিন ম্যাচের সিরিজ। মোহালিতে আয়োজিত সেই ম্যাচে নামতে পারবেন না কিং কোহলি (Virat Kohli)। 

Advertisement

আগামী জুন মাসে মার্কিন মুলুকে টি-টোয়েন্টি বিশ্বকাপ। মেগা টুর্নামেন্টের প্রস্তুতি নেওয়ার জন্য ভারতীয় দলের কাছে এই সিরিজটাই একমাত্র সুযোগ। তাই রোহিত শর্মা ও বিরাট কোহলি ১৪ মাস পরে টি-টোয়েন্টি দলে ফিরেছেন। তাঁদের পারফরম্যান্স ভালো করে খতিয়ে দেখা হবে। কোহলি-রোহিতের সঙ্গে বাকিদের পারফরম্যান্সও আতসকাচের নীচে ফেলা হবে। এহেন পরিস্থিতিতে আচমকাই প্রথম ম্যাচ থেকে বিরাট কেন সরে দাঁড়ালেন, সেই নিয়ে নানা জল্পনা শুরু হয়েছে ক্রিকেটমহলে। 

[আরও পড়ুন: এশিয়ান কাপের পরেই কি অবসর? মুখ খুললেন সুনীল ছেত্রী]

উল্লেখ্য, বুধবার সকালেই কোহলি সঙ্গে আলাদা করে বৈঠকে বসেছিলেন ভারতীয় দলের নির্বাচকরা। টি-টোয়েন্টি বিশ্বকাপে তাঁর থেকে কেমন ভূমিকা আশা করছে বোর্ড, সেই নিয়ে কথা বলতেই এদিন ডাকা হয়েছিল বিরাটকে। যদিও সেই বৈঠকে কী আলোচনা হয়েছে তা জানা যায়নি। দিনের শেষে সাংবাদিক সম্মেলনে কোচ রাহুল দ্রাবিড় ঘোষণা করেন, প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ব্যক্তিগত কারণে খেলতে পারবেন না বিরাট। গোটা ঘটনাপ্রবাহ দেখে ক্রিকেটপ্রেমীদের মধ্যে ধোঁয়াশা বাড়ছে। জাতীয় দলের অন্দরে সব ঠিক আছে কিনা, উঠছে সেই প্রশ্নও। 

[আরও পড়ুন: টি-টোয়েন্টি সিরিজের আগেই বড় ধাক্কা, ভারতের বিরুদ্ধে এই তারকাকে পাচ্ছে না আফগানিস্তান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement