shono
Advertisement

কেপটাউনে ‘রাম’ অবতারে কোহলি, ‘জয় সিয়া রাম’ বাজতেই তির ছুড়লেন বিরাট! 

রইল সেই ভাইরাল ভিডিও।
Posted: 07:33 PM Jan 03, 2024Updated: 07:33 PM Jan 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেপটাউনে সিরাজ বিস্ফোরণ। সেই মাঠেই আবার রামের ভূমিকায় দেখা গেল বিরাট কোহলিকে (Virat Kohli)। ভারতের তারকা ক্রিকেটার তির ছুড়ছেন, সেই ভিডিও সোশাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে যায়।
চলতি মাসের ২২ তারিখ রামমন্দিরের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে কোহলিকে। তার আগে কেপটাউনে ‘রাম’ অবতারে ধরা দেন কোহলি। ফিল্ডিং করার সময়ে অতীতে কোহলিকে কোমর দোলাতে দেখা গিয়েছে। প্রতিপক্ষের ব্যাটারদের সঙ্গে রসিকতায় মেতে উঠতেও দেখা গিয়েছে। কিন্তু ধনুক হাতে তির ছুড়ছেন বিরাট, এমন দৃশ্যের জন্ম আগে দেয়নি ক্রিকেট মাঠ। কেপটাউনে সেটাই দেখা গেল।   

Advertisement

[আরও পড়ুন: ম্যাচ চলাকালীনই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব ভারতীয় যুবকের, ভাইরাল আংটি বদলের ভিডিও]

বিষয়টা কী? দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার কেশব মহারাজ মাঠে নামলেই বাজানো হয় ‘রাম সিয়া রাম’ গানটি। কেপটাউনের দ্বিতীয় টেস্টেও তার ব্যতিক্রম হয়নি। সিরাজের গোলগুলিতে তখন দক্ষিণ আফ্রিকার ব্যাটাররা আসছেন আর যাচ্ছেন। কেশব মহারাজ মাঠে নামতেই বাজানো হয় ‘রাম সিয়া রাম’ গানটি। সেই সময়েই দেখা যায় বিরাট কোহলি তীর ছোড়ার ভঙ্গিমা করেন। কিছুক্ষণ পরে নমস্কারও করতে দেখা গিয়েছে কোহলিকে। বিরাটের এহেন ভিডিও ছড়িয়ে পড়ে সোশাল মিডিয়ায়। রীতিমতো ভাইরাল হয়ে যায় তা। 
সেঞ্চুরিয়নে হতশ্রী ভাবে দক্ষিণ আফ্রিকার কাছে হার মেনেছে ভারত। কেপটাউনে সেই হারের প্রতিশোধ নিতেই নেমেছেন রোহিতরা। সিরাজ আগুন জ্বালান। দক্ষিণ আফ্রিকাও ৫৫ রানে শেষ হয়ে যায়। সেই মাঠেই কোহলিকে তির ছুড়তে দেখা গেল। 

 

[আরও পড়ুন: লাগাতার ব্যর্থতার জেরে ছাঁটাই ফেরান্দো, মোহনবাগানের নতুন কোচ হাবাস]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement