shono
Advertisement

স্বাধীনতা দিবসের বিশেষ ভিডিওয় ঢুকলেন ইমরান, এবার বাদ পড়লেন আক্রম, হাসির খোরাক পিসিবি

স্পেশ্যাল ভিডিওয় ইমরান না থাকায় তীব্র সমালোচিত হয় পিসিবি।
Posted: 07:24 PM Aug 17, 2023Updated: 07:25 PM Aug 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বাধীনতা দিবস উপলক্ষ্যে পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটারদের নিয়ে বিশেষ এক ভিডিও প্রকাশ করেছিল পিসিবি। অথচ সেই ভিডিও থেকে বাদ দেওয়া হয় বিশ্বজয়ী প্রাক্তন অধিনায়ক ইমরান খানকে (Imran Khan)। যা নিয়ে প্রবল বিতর্ক হয়।

Advertisement

ইমরানের ভাবশিষ্য হিসেবে পরিচিত ওয়াসিম আক্রম (Wasim Akram)। কাপ্তানকে ভিডিওয় না রাখার তীব্র সমালোচনা করেছিলেন পাকিস্তানের প্রাক্তন পেসার। সেই ভিডিওয় রাখা হয়েছিল আক্রমকে। চতুর্দিক থেকে ধেয়ে আসা সমালোচনার ফলে নতুন করে ভিডিও প্রকাশ করা হয়। সেই ভিডিওয় ১৯৯২ সালের বিশ্বজয়ী অধিনায়ককে ঢোকানো হলেও বাদ দেওয়া হয় ওয়াসিম আক্রমকে। 

[আরও পড়ুন: ‘রোনাল্ডোর ছোঁয়ায় বদলে গিয়েছে সৌদি লিগ’, আল হিলালে সই করেই বলছেন নেইমার]

প্রথম ভিডিওটি প্রকাশ করা হয়েছিল ১৪ আগস্ট। সেই ভিডিওয় ওয়াসিম আক্রমের চারটি ক্লিপ ছিল। কিন্তু বিভিন্ন জায়গা থেকে উড়ে আসা সমালোচনার পরে ১৬ তারিখ যে সংশোধিত ভিডিওটি প্রকাশ করা হয় তাতে ওয়াসিম আক্রমের ওই চারটি ক্লিপই উধাও। 

 

প্রশ্ন উঠছে, ইমরানকে বাদ দেওয়ার ফলে প্রতিবাদ জানিয়েছিলেন আক্রম। তার জন্যই কি সরিয়ে দেওয়া হয় এই কিংবদন্তি পাক পেসারকে? 

[আরও পড়ুন: ২৫ বেডরুমের প্রাসাদ, সুইমিং পুল থেকে প্রাইভেট জেট, কন্টিনেন্টাল জিটি! নেইমারকে কী কী সুবিধা দিচ্ছে আল হিলাল?]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement