shono
Advertisement

প্রয়াত হিথ স্ট্রিক, ক্রিকেট তারকার মৃত্যুর খবর জানালেন স্ত্রী

দীর্ঘদিন ধরে ক্যানসারে ভুগছিলেন তিনি।
Posted: 12:26 PM Sep 03, 2023Updated: 12:56 PM Sep 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রয়াত হলেন জিম্বাবোয়ের (Zimbabwe) প্রাক্তন তারকা ক্রিকেটার হিথ স্ট্রিক (Heath Streak)। রবিবার ভোরবেলায় তাঁর মৃত্যুর খবর জানান ক্রিকেটারের স্ত্রী। বেশ কিছুদিন ধরেই ক্যানসারে ভুগছিলেন প্রাক্তন অলরাউন্ডার। গত ২৩ আগস্ট আচমকাই তাঁর মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। যদিও সেই সময়ে নিজেই জানিয়েছিলেন তিনি সুস্থ আছেন। তবে শেষ পর্যন্ত ক্যানসারের সঙ্গে তাঁর লড়াই থেমে গেল। নিজের বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন জিম্বাবোয়ের অন্যতম তারকা ক্রিকেটার।

Advertisement

রবিবার সকালেই ফেসবুকে জিম্বাবোয়ের প্রাক্তন অলরাউন্ডারের মৃত্যুসংবাদ প্রকাশ করেন তাঁর স্ত্রী নাদিন। তিনি লেখেন, ” ৩ সেপ্টেম্বর সকালে আমার জীবনের সবচেয়ে ভালবাসার মানুষ তারাদের দেশে চলে গিয়েছেন। নিজের বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। বরাবর চেয়েছিলেন, পরিবার ও কাছের মানুষের সঙ্গে জীবনের শেষ কয়েকটা দিন কাটাবেন। সকলের মধ্যে থেকেই ঘুমের দেশে পাড়ি দিয়েছেন হিথ স্ট্রিক।”

[আরও পড়ুন: দলের ভারসাম্যই শক্তি মোহনবাগানের, ডার্বির আগে বলছেন ব্যারেটো]

ক্রিকেটারের পরিবারের তরফে আগে থেকেই জানানো হয়েছিল, ক্যানসারের বিরুদ্ধে স্ট্রিকের লড়াই যেন ক্রমেই কঠিন থেকে কঠিনতর হয়ে উঠছে। গত মে মাসে তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাঁকে হাসপাতালে ভরতির সিদ্ধান্ত নেওয়া হয়। দক্ষিণ আফ্রিকায় বিশেষজ্ঞ চিকিৎসকরা তাঁর চিকিৎসা করছিলেন। কিন্তু কয়েকদিন আগেই খবর ছড়ায় যে মারণ রোগের কাছে হার মেনেছেন তিনি। যে খবরে দুঃখপ্রকাশ করেন প্রাক্তন তারকা হেনরি ওলোঙ্গা। এরপরই ওলোঙ্গাকে মেসেজ করে স্ট্রিক জানান যে তিনি ভাল আছেন। তবে শেষ পর্যন্ত ক্যানসারের বিরুদ্ধে ম্যাচ জিততে পারলেন না। চিরঘুমে চলে গেলেন হিথ স্ট্রিক। 

[আরও পড়ুন: ‘এ তো হওয়ারই ছিল’, বৃষ্টিতে ভারত-পাক ম্যাচ ভেস্তে যেতেই ACCকে তোপ পাক কর্তাদের] 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement