shono
Advertisement

বিধায়ক কাঞ্চনের বিয়েতে কড়া নিয়ম! ছবি তোলায় নিষেধাজ্ঞা, এত ‘রাখঢাক’ কেন? জানালেন শ্রীময়ী

বলিউড তারকাদের মতোই 'নো ফটো পলিসি'র পথে হাঁটতে চলেছেন কাঞ্চন-শ্রীময়ী?
Posted: 04:11 PM Feb 25, 2024Updated: 04:11 PM Feb 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিপাড়ায় আপাতত সবথেকে চর্চিত বিষয় কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে (Sreemoyee Chattoraj Kanchan Mullick Wedding)। আগামী ৬ মার্চ বর-কনে উভয় পরিবারের শুধুমাত্র ঘনিষ্ঠদের সাক্ষী রেখেই সাত পাক ঘুরবেন তারকাজুটি। গত ১৪ ফেব্রুয়ারি যদিও আইনিমতে সইসাবুদ, মালাবদল করে বিয়ে সেরেছেন কাঞ্চন-শ্রীময়ী, তবে এবার সামাজিক বিয়ের পালা। আমন্ত্রিতদের তালিকা নাতিদীর্ঘ হলেও তারকা-বিধায়কের বিয়েতে কিন্তু বেশ কড়াকড়ি থাকছে।

Advertisement

পারিবারিক অনুষ্ঠানে আদ্যোপান্ত ঘরোয়াভাবেই শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattoraj) সঙ্গে ছাদনাতলায় বসছেন কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)। বিয়ে-রিসেপশন একদিনেই সারছেন তাঁরা। আয়োজনও এলাহি। তবে কড়া নিরাপত্তা থাকছে। কোনও মিডিয়ার প্রবেশের অনুমতি নেই, জানালেন শ্রীময়ী। এমনকী, বলিউড তারকাদের মতোই ‘নো ফটো পলিসি’র পথে হাঁটতে চলেছেন কাঞ্চন-শ্রীময়ী! এত ‘রাখঢাক’ কেন? ‘হবু গিন্নি’ জানালেন তারকা বিধায়কের মোটেই পছন্দ নয় এই বিষয়টি। তাই না বলে দিয়েছেন।

রবিবার শ্রীময়ী চট্টরাজ জানালেন, “আমরা কাউকে অনুমতি দেব না। কাঞ্চন কড়াভাবে না বলে দিয়েছে। কারণ এটা আদ্যোপান্ত পারিবারিক একটা অনুষ্ঠান। তবে কথা দিচ্ছি, আমি বিয়ের সমস্ত ছবি-ভিডিও সকলের সঙ্গে ভাগ করে নেব, তবে সেটা ৬ মার্চের পর। তারপর একসঙ্গে সাক্ষাৎকার দেওয়ার জন্যেও প্রস্তুত আমরা। আশা করছি, সকলে বুঝবেন। আমরা ভীষণ দুঃখিত।” শ্রীময়ী নিজেই যেখানে বিয়ের ছবি-ভিডিও শেয়ার করার কথা বলেছেন, তাহলে কি আমন্ত্রিত অতিথিদের ছবি তোলায় নিষেধাজ্ঞা থাকছে? উঠেছে প্রশ্ন।

[আরও পড়ুন: ‘কাঞ্চন আমাকে ভালো সামলাবে’, ৫৩-র তারকা বিধায়ককে বিয়ে করেই ট্রোলের জবাব শ্রীময়ীর]

পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ডিভোর্সের মামলা রফা দফা হতেই বিশেষ বান্ধবী শ্রীময়ী চট্টরাজকে বিয়ে করেছেন কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)। হবু স্ত্রীকে সারপ্রাইজ দিতে আগেভাগেই কিনে রেখেছিলেন, ফুলের তোড়া, মালাজোড়া, হিরের আংটি এবং লাল শাড়ি। প্রিয় মানুষের তরফে এমন সারপ্রাইজ পেয়ে আবেগপ্রবণ হয়ে গিয়েছিলেন শ্রীময়ী চট্টরাজ। শেষপাতে অভিনেত্রী জানান, তারকা বিধায়ক নাকি হাঁটু মুড়ে বসে গোলাপ হাতে সেদিনই তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। ব্যস, তার পরই মধুরেণ সমাপয়েৎ! বাকি অনুষ্ঠান আগামী ৬ মার্চ।

[আরও পড়ুন: বাদ আলিয়া! বনশালির জন্মদিনে একগাড়িতে ভিকি-রণবীর, ভিডিও দেখে ‘মুচমুচে গসিপ’ নেটপাড়ায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement