shono
Advertisement

বিয়ে বাড়ির মেন্যু কার্ডে ‘বাইশে শ্রাবণ’কচুরি! পরিচালক সৃজিতকে চমকে দিলেন দম্পতি

অনুরাগীর এমন ভালবাসায় মুগ্ধ সৃজিত।
Posted: 03:35 PM Mar 21, 2022Updated: 05:14 PM Mar 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক সৃজিতের সিরিজে রবীন্দ্রনাথ খেতে আসেননি। আর এবার অনুরাগীর বিয়েতে খেতে গেলেন না সৃজিত! তবে অনুষ্ঠানে না গিয়েও, অনুষ্ঠানের গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠলেন টলিউডের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়! ভাবছেন এ আবার কেমন কাণ্ড!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি বিয়ের মেন্যু কার্ড। যেখানে খাবারের তালিকায় উঠে এল সৃজিতের তৈরি সিনেমা ও তার চরিত্রের নাম। যেমন, ‘দ্বিতীয় পুরুষ’ স্যালাড স্যস, ‘এক যে ছিল রাজা’ ভেটকি ফ্রাই, ‘বাইশে শ্রাবণ’ কড়াইশুটির কচুরি, ‘অটোগ্রাফ’ কাশ্মীরি আলুর দম। এই মেন্যু কার্ডে রয়েছে ‘আতর আলি’ চাটনি, ‘এসিপি পোদ্দার’ পাপড়ও। মেন্যু কার্ডের শুরু থেকে শেষ পুরোটাই সৃজিতময়।

[আরও পড়ুন: এ কী কাণ্ড! মটন রাঁধেননি স্ত্রী, ১০০ ডায়াল করে পুলিশে অভিযোগ জানালেন যুবক! ]

ইদানীং বহু বিয়ে বাড়িতেই নানা মেন্যু কার্ড দেখা যায়। কখনও তা আধার কার্ডের অনুকরণে, কখনও আবার করোনা আবহকে মাথায় রেখে সচেতনতার বার্তা দিয়ে থাকে মেন্যু কার্ড। তবে এই কার্ড দেখে বোঝাই যাচ্ছে কনে অজন্তা ও বর দেবাঞ্জন পরিচালক সৃজিতের একেবারে অন্ধভক্ত। আর তাই তো তাঁরা, জীবনের বিশেষ এই দিনটিকে ভাগ করে নিলেন সৃজিতের সঙ্গে। নিজেদের নামের সঙ্গে মিলিয়ে দিলেন সৃজিতের তৈরি ছবি ও চরিত্রকে।

ব্যাপারটা চোখ এড়ায়নি সৃজিতেরও। পরিচালক নিজেই তাঁর ফেসবুকে শেয়ার করেছেন এই অভিনব মেন্যু কার্ডের ছবি। সৌমজিৎ দাস নামের এক নেটিজেনই প্রথম এই মেন্যু কার্ডের ছবিটি শেয়ার করেন ফেসবুকে। এই পোস্টের সঙ্গে সৌমজিৎ লিখলেন, ‘সৃজিত মুখোপাধ্যায় স্যারের বলা অসামান্য কিছু গল্প ও তার চরিত্রদের নিয়ে তৈরি এই মেনুকার্ড আবারও সিনেমা এবং বাঙালির গভীর আত্মিক সম্পর্ককে তুলে ধরছে। অজন্তা ও দেবাঞ্জন-এর বিয়েতে চোখে পড়লো এই সুন্দর সৃষ্টিশীল মেনুকার্ডটি। ভাবনা এবং অলঙ্করণ – অপর্ণা রায়চৌধুরী।’

[আরও পড়ুন: ক্যামেরার সামনে তিনটি গোখরো নিয়ে কেরামতি দেখাতে গিয়ে এ কী হল যুবকের! দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার