shono
Advertisement

কাশ্মীরে কেলেঙ্কারি ঘটাতে চলেছেন সৃজিত! ফেলুদা এবার ভূস্বর্গে, কবে শুরু শুটিং?

আপাতত দেব-রুক্মিণীর 'টেক্কা' ছবির কাজে ব্যস্ত পরিচালক।
Posted: 08:28 PM Jan 18, 2024Updated: 08:28 PM Jan 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফেলুদা এবার কাশ্মীরে! আজ্ঞে, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) হাত ধরে বাঙালির প্রিয় গোয়েন্দা ফেলুদা এবার রহস্যের জট ছাড়াতে পৌঁছে যাবে ভূস্বর্গে। গতবছর সেপ্টেম্বর মাসেই জন্মদিনের দিন দুয়েক আগে এই সুখবর দিয়েছিলেন সৃজিত মুখোপাধ্য়ায়। চলতি বছর জানুয়ারি মাসে শুটিং শুরু হওয়ার কথা হলেও, তা হয়নি। কারণ, দেব-রুক্মিণীকে নিয়ে পরিচালক আপাতত ‘টেক্কা’ ছবির কাজে ব্যস্ত। এবার সৃজিতের আগামী ফেলুদা সিরিজ নিয়ে নতুন তথ্য প্রকাশ্যে।

Advertisement

সত্যজিৎ রায়ের লেখা ‘ভূস্বর্গ ভয়ঙ্কর’-এর অবলম্বনেই সিরিজ তৈরি করছেন সৃজিত মুখোপাধ্যায়। হইচইয়ে মুক্তি পাবে সৃজিতের (Srijit Mukherji) এই নতুন ফেলুদা। গতবছরই ফার্স্টলুক প্রকাশ্যে এসেছে। সিরিজের প্রথম পোস্টারে দেখা গিয়েছিল তুষারশুভ্র পাহাড়ের চূড়া, ডাল লেকে ভাসমান শিকাড়া আর তার সামনে দাঁড়িয়ে ফেলুদা, তোপসে ও জটায়ু। সূত্রের খবর, কাস্টিংদের ডেট চাওয়া হয়েছে। সেই অনুযায়ী শিডিউল সাজানো হবে। সব ঠিক থাকলে, আগামী মার্চ মাস ‘ভূস্বর্গ ভয়ঙ্কর’ সিরিজের কাজে হাতে দেবেন সৃজিত মুখোপাধ্যায়।

[আরও পড়ুন: বছর ঘুরলেও শীর্ষে শাহরুখ, টম ক্রুজকে টেক্কা দিয়ে বিশ্বজয়ের পথে ‘পাঠান’, ‘জওয়ান’]

ছোটবেলা থেকেই সত্যজিৎ রায়ের ফেলুদার ভক্ত সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। ২০২০ সালে প্রথম ‘ফেলুদা ফেরত’ তৈরি করেন তিনি। তা সম্প্রচারিত হয় ‘আড্ডা টাইমস’ ওয়েব প্ল্যাটফর্মে। সেই প্রথমবার ফেলুদা হিসেবে টোটা রায়চৌধুরী আত্মপ্রকাশ করেছিলেন। এবারও তার অন্যথা হবে না। তোপসের ভূমিকায় অভিনয় করছেন কল্পন মিত্র। আর জটায়ুর ভূমিকাতেও দেখা যাবে অনির্বাণ চক্রবর্তীকেই।

[আরও পড়ুন: যশ-নুসরতের সংসারে ‘পটাকা’ তৃণা সাহা! স্ত্রীর কাণ্ডে ‘সেন্টিমেন্টাল’ নীল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement