shono
Advertisement

খাস কলকাতা কয়েক কোটি টাকার মাদক উদ্ধার! এসটিএফের হাতে গ্রেপ্তার ২

ধৃতরা অসমের বাসিন্দা বলে জানা গিয়েছে।
Posted: 03:29 PM Jun 18, 2023Updated: 03:35 PM Jun 18, 2023

অর্ণব আইচ: খাস কলকাতার একেবারে জমজমাট এলাকায় মাদক (Drug) কারবারের খোঁজ মিলল। হাতেনাতে দুই পাচারকারীকে ধরল কলকাতা পুলিশের এসটিএফ (STF)। জানা যাচ্ছে, এমজি রোডে ‘পূরবী’ সিনেমা হলের সামনে থেকে গ্রেপ্তার করা হয়েছে ২ জনকে। তারা দু’জনই অসমের বাসিন্দা বলে খবর। উদ্ধার হয়েছে কয়েক কোটি টাকার মাদক।

Advertisement

কলকাতা পুলিশের এসটিএফ সূত্রে খবর, অসম (Assam) থেকে ব্রাউন সুগার নিয়ে কলকাতায় এসেছিল ২ যুবক। এমজি রোডের গোপন আস্তানায় থেকে গোটা কলকাতায় (Kolkata)সরবরাহের পরিকল্পনা ছিল তাদের। গোপন সূত্রে সেই খবর পেয়েছিল কলকাতা পুলিশের (Kolkata Police) এসটিএফ। সেইমতো শনিবার রাতে ‘পূরবী’ সিনেমা হলের সামনে ওঁত পেতে ছিলেন এসটিএফ সদস্যরা। তাতেই এল সাফল্য। দু’জনকে হাতেনাতে গ্রেপ্তার করলেন তাঁরা।

[আরও পড়ুন: ভোটের আগে জেলায় জেলায় অশান্তিতে উদ্বিগ্ন রাজ্যপাল, রাজভবনে খোলা হল ‘পিস রুম’

এসটিএফ সূত্রে খবর, ধৃত দু’জনের নাম ধনঞ্জয় দেবনাথ ও আহমেদ আলি। তাদের ডেরা থেকে উদ্ধার হয়ে এক কেজি ৯০০ গ্রাম ব্রাউন সুগার (Brown Sugar)। বাজারমূল্য কয়েক কোটি টাকা। এরা দু’জন অসম থেকে কলকাতায় মাদক সরবরাহ করত। এবারও সেই পরিকল্পনাই ছিল তাদের। কিন্তু এসটিএফের তৎপরতায় সমস্ত পরিকল্পনা কার্যত ভেস্তে গেল। ধৃতদের আজ আদালতে পেশ করে নিজেদের হেফাজতে চাইতে পারে কলকাতা পুলিশ।

[আরও পড়ুন: রাজ্যপাল পোশাকও কিনছেন সরকারি টাকায়! বিস্ফোরক অভিযোগ তুলে রাজভবনে অডিটের দাবি কুণালের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement