shono
Advertisement

রেড ওয়াইনের বন্যা! পর্তুগালের রাস্তায় ছুটল লাল তরলের স্রোত! ভাইরাল ভিডিও

ভিডিও দেখে চোখ ছানাবড়া নেটিজেনদের।
Posted: 06:08 PM Sep 12, 2023Updated: 06:08 PM Sep 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মদের বন্যা! হ্যাঁ, শুনতে যতই অবিশ্বাস্য লাগুক, এমনটাই ঘটেছে পর্তুগালে (Portugal)। ভাইরাল হয়ে গিয়েছে পথজুড়ে রেড ওয়াইনের (Red Wine) বিপুল স্রোতের ভিডিও। সেখানকার উপকূল সংলগ্ন এক গ্রামে দেখা গেল এমনই এক দৃশ্য। ভিডিও দেখে চোখ ছানাবড়া নেটিজেনদের। বিশেষ করে ওই রসের রসিক যাঁরা, তাঁরা তো এই দৃশ্যে রীতিমতো ফ্যান্টাসির স্বাদ পেয়েছেন।

Advertisement

পর্তুগালের ছোট্ট গ্রাম সাও লোরেনো ডি বাইরো। জনসংখ্যা মেরেকেটে হাজার দুয়েক। সেখানে ওয়াইনে ভরা দু’টি ট্যাঙ্ক ফেটেই এই কাণ্ড ঘটেছে। সব মিলিয়ে প্রায় ২২ লক্ষ লিটারের ট্যাঙ্ক ভরতি সঙ্গে সঙ্গে রাস্তা ভাসিয়ে দেয়। অলিম্পিক সাইজের কোনও সুইমিং পুল ভরতি করার মতো ওই বিপুল পরিমাণ রেড ওয়াইন রীতিমতো স্রোতস্বিনী হয়ে ছুটতে থাকে।

[আরও পড়ুন: ওয়ানডেতে ১০ হাজার রানের মালিক রোহিত, ষষ্ঠ ভারতীয় হিসাবে নজির হিটম্যানের]

সামনেই সার্টিমা নদী। সেখানে যাতে ওয়াইন না মিশে যায়, তা নিশ্চিত করতে দ্রুত কাজে লেগেছেন কর্মীরা। আশা, শিগগিরি পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা সম্ভব হবে। ওয়াইনে ভিজে যাওয়া মাটিকেও স্বাভাবিক করে তোলা হবে। এদিকে নেট ভুবনে ওয়াইনের বন্যা দেখে চমকে উঠেছেন নেটিজেনরা। লাল রঙের সুরার বয়ে চলার ভিডিও (Viral video) ছড়িয়ে পড়ছে দ্রুত।

[আরও পড়ুন: রাজ্য প্রশাসনে বড় রদবদল, একঝাঁক জেলাশাসক-পুলিশ সুপারকে বদলি নবান্নর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার