shono
Advertisement

‘আলিয়া ভাট বললেই পড়তে বসব’, বোর্ড পরীক্ষার আগে আজব বায়না ছাত্রর, কী করলেন নায়িকা?

পড়ুয়ার দাবি শুনে অভিনেত্রী কী করলেন জানেন?
Posted: 10:54 AM Feb 24, 2024Updated: 10:54 AM Feb 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয় তারকাদের নিয়ে কতই না উন্মাদনা থাকে অনুরাগীদের। কেউ মাইলের পর হেঁটে বা সাইকেল চালিয়ে আসেন দেখা করতে। আবার কেউ বা ঈশ্বরজ্ঞানে পুজো করেন। কিন্তু এবার আলিয়া ভাটের (Alia Bhatt) এক ভক্ত যা করলেন, তাতে শোরগোল পড়ে গিয়েছে! এমনকী নায়িকা নিজেও অনুরাগীর আবদার শুনে ফেরাতে পারলেন না। 

Advertisement

কেরালার এক পড়ুয়া এমন কাণ্ড ঘটিয়েছেন। আলিয়া ভাটের ফ্যান পেজ (Alia Bhatt Fan) থেকেই একটি পোস্ট ভাইরাল হয়েছে। লন্ডনে ‘পোচার’-এর স্ক্রিনিং থেকে অভিনেত্রীর এক ভিডিও পোস্ট করে সেখানে লেখা- “আলিয়ার থেকে উত্তর পেলেই বোর্ড পরীক্ষার প্রস্তুতি শুরু করব।” অনুরাগীর এমন আবদার নজরে পড়তেই ফিরিয়ে দিতে পারলেন না অভিনেত্রী। সেই পোস্টেই খান তিনেক হাসির ইমোজি দিয়ে উত্তর দিলেন আলিয়া ভাট। যা দেখে ওই ফ্যানপেজের কমেন্ট বক্সে একেবারে শোরগোল পড়ে গিয়েছে।

প্রসঙ্গত, সোশাল মিডিয়ায় দিন কয়েক ধরেই এই ট্রেন্ড চলছে। অমুক তারকা কিংবা তমুক তারকার থেকে কমেন্ট পেলেই পড়াশুনা করব নইলে নয়। ছোট ভক্তদের এমন বায়না দেখে কেউই মুখ ফেরাতে পারছেন না। হাজার হোক, বোর্ড পরীক্ষার পড়া বলে কথা। একটা উত্তরে যদি কেউ মন দিয়ে পড়াশোনা করে ভালো ফল করে, আখেড়ে উজ্জ্বল ভবিষ্যৎ তৈরি হবে। তারাই তো আগামী প্রজন্মের দূত। তাই আলিয়া ভাটও অনুরাগীর বায়না মিটিয়েছেন।

[আরও পড়ুন: ‘ডার্ক ওয়েবে অবৈধ লীলা খেলা চালায় সুপারস্টাররা! কেন্দ্র পদক্ষেপ করুক’, কঙ্গনার নিশানায় কারা?]

এর আগে এই একই ট্রেন্ডে গা ভাসিয়েছেন বিজয় দেবেরাকোন্দ্রা এবং কিয়ারা আডবানি। বিজয়ের এক অনুরাগীও বায়না জুড়েছিলেন, অভিনেতা উত্তর দিলেই নাকি পরীক্ষার প্রস্তুতি নেওয়া শুরু করবেন। যা নজরে পড়তেই দক্ষিণী সুপারস্টার পালটা ওই ভক্তকে প্রতিশ্রুতি দেন, ৯০ শতাংশ নম্বর পেলে দেখা করবেন।

[আরও পড়ুন: কনসার্টে অরিজিৎ সিংয়ের দিকে পোশাক খুলে ছুঁড়লেন মহিলা! কী করলেন গায়ক? দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement