shono
Advertisement

Breaking News

Ambani Wedding

আম্বানিদের কোটি টাকার বিয়েতে পুরনো শাড়ি পরে শাহরুখকন্যা সুহানা খান

দাদা আরিয়ানের হাত ধরে রেড কার্পেটে পোজ দিতেই কী কাণ্ড!
Published By: Sandipta BhanjaPosted: 07:53 PM Jul 12, 2024Updated: 07:53 PM Jul 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্টারকিডরা বরাবরই লাইমলাইটে থাকেন। সে বলিউড হোক বা টলিউড। সেলিব্রিটি হওয়াটা কি আর কম ঝক্কির? চারিদিকে হাজারও ক্যামেরা। পাপারাজিদের চেঁচামেচি, ছোটাছুটি, সব সময়েই প্রচারের আলোয়। কাজেই তটস্থ থাকতে হয় সর্বক্ষণ। পান থেকে চুন খসলেই হল। নেটিজেনদের রোষানলে পড়া শুধু মুহূর্তের অপেক্ষা। এবার আম্বানিদের কোটি কোটি টাকার বিয়েতে পুরনো শাড়ি পরে এসে চর্চার শিরোনামে সুহানা খান (Suhana Khan)।

Advertisement

গ্ল্যামার দুনিয়ার বাদশার একমাত্র মেয়ে বলে কথা! শাহরুখের নয়নমণি সুহানা। স্বাভাবিকভাবেই তাঁর দৈনন্দিন জীবনের প্রতিটা মুহূর্তের উপ কৌতূহল থাকে অনুরাগীদের। আম্বানিদের রেড কার্পেটে কেমন সাজবেন বাদশাকন্যা? কৌতূহল ছিলই সেদিকে। কিন্তু শুক্রবার সন্ধের মজলিশে চাঁদের হাটে সুহানা খান এলেন পুরনো শাড়ি পরে। ২০২৩ সালের দিওয়ালি পার্টিতে ঠিক যে সিক্যুইন শাড়িটি তিনি পরেছিলেন। মনীশ মালহোত্রার ডিজাইন করা ঠিক সেই পোশাক পরেই অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে এলেন সুহানা খান। ছবি-ভিডিও ভাইরাল হতেই নেটপাড়ার ফ্যাশন পুলিশদের নজর এড়াল না!

[আরও পড়ুন: Anant-Radhika wedding LIVE: ছাদনাতলায় তারকাবেষ্টিত অনন্ত, নিক-প্রিয়াঙ্কাদের আপ্যায়ণে নীতা-মুকেশ]

তবে শাড়িটা পুরনো পরলেও স্টাইলিং অন্যরকমবাবে করেছেন সুহানা। আইভরি রঙের সিক্যুইন শাড়ির সঙ্গে কুন্দনের চোকার নেকলেস, কানে হালকা দুল আর হাতে পোটলি ব্যাগ নিয়েছেন তিনি। মেকআপও যৎসামান্য। নেটপাড়ার ফ্যাশন পুলিশরা যতই পুরনো শাড়ি পরা নিয়ে কটাক্ষ করুক না কেন, সুহানা খানকে দেখতে কিন্তু দিব্যি ভালো লাগছে। দাদা আরিয়ান খানের সঙ্গে রেড কার্পেটে পোজ দিতে দেখা গেল শাহরুখকন্যাকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আম্বানিদের কোটি কোটি টাকার বিয়েতে পুরনো শাড়ি পরে এসে চর্চার শিরোনামে সুহানা খান।
  • ২০২৩ সালের দিওয়ালি পার্টিতে ঠিক যে সিক্যুইন শাড়িটি তিনি পরেছিলেন।
  • মনীশ মালহোত্রার ডিজাইন করা ঠিক সেই পোশাক পরেই অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে এলেন সুহানা খান।
Advertisement