shono
Advertisement

মৃত বিজেপি বিধায়কের পকেট থেকে উদ্ধার সুইসাইড নোট, পুলিশের দাবি ঘিরে বাড়ল সংশয়

সুইসাইড নোটে ২ জনের নাম উল্লেখ, টুইট করে দাবি পুলিশের। The post মৃত বিজেপি বিধায়কের পকেট থেকে উদ্ধার সুইসাইড নোট, পুলিশের দাবি ঘিরে বাড়ল সংশয় appeared first on Sangbad Pratidin.
Posted: 01:31 PM Jul 13, 2020Updated: 01:45 PM Jul 13, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হেমতাবাদের বিজেপি বিধায়কের মৃ্ত্যুতে ফের নয়া মোড়। প্রাথমিক তদন্তের  রাজ্য পুলিশের দাবি, তাঁর শার্টের পকেট থেকে উদ্ধার হয়েছে সুইসাইড নোট (Suicide Note)। তাতে ২ জনের নাম লেখা। মৃত্যুর জন্য তিনি ওই দুই ব্যক্তিকে দায়ী করে গিয়েছেন। এই দাবি করে পুলিশের টুইট মৃত্যুতদন্তে নয়া মোড় বলে মনে করছে সংশ্লিষ্ট মহল। কে এই দুই ব্যক্তি, কী তাঁদের পরিচয়, কীভাবেই বা তাঁরা বিধায়কের মৃত্যুর জন্য দায়ী, এসব নিয়ে প্রশ্ন উঠছে হাজারও। 

Advertisement

 

আজ সকালে চায়ের দোকান থেকে বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের হাত বাঁধা অবস্থায় ঝুলন্ত দেহ উদ্ধার হয়। রায়গঞ্জের বিন্দোল পঞ্চায়েতের বালিয়া গ্রামে তাঁর আদি বাড়ি। সেখান থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে রাস্তার ধারে অবস্থিত ওই চায়ের দোকানটি। সেখান থেকেই উদ্ধার হয়েছে বিধায়কের মৃতদেহ। পরিবারের সদস্যদের দাবি, খুন করা হয়েছে বিধায়ককে। ঘটনায় সিবিআই তদন্তের দাবিও জানিয়েছেন তাঁরা।

[আরও পড়ুন: বাইক দুর্ঘটনায় মৃত মা, গর্ভ থেকে ছিটকে পড়েও মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ল ন’মাসের ভ্রূণ]

বিধায়কের স্ত্রী তথা প্রাক্তন পঞ্চায়েত প্রধানের অভিযোগ, পরিকল্পিতভাবে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে দেবেন্দ্রনাথ রায়কে। মৃত্যুর প্রকৃত তদন্তের দাবি জানিয়েছেন রায়গঞ্জের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরি। সিবিআই তদন্তের দাবি তুলেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষও। তাঁর নেতৃত্বে আজ দুপুরেই বিজেপি সদর দপ্তর থেকে মৌন মিছিল হবে মৃত্যুর প্রকৃত তদন্তের দাবিতে। শামিল হবেন রাজ্য বিজেপি নেতা, কর্মীরা। এদিকে, রাজ্যপাল জগদীপ ধনকড়ও টুইট করে  নিরপেক্ষ তদন্তের দাবি করেন। তিনি প্রশ্ন তুলেছিলেন, ময়নাতদন্তের আগেই কেন আত্মহত্যার তত্ব খাড়া করা হচ্ছে? তবে প্রাথমিক তদন্তের পর পুলিশের এই সুইসাইড নোট উদ্ধারের দাবি যেমন সেই প্রশ্নের উত্তর দিচ্ছে, তেমনই তুলে দিচ্ছে আরও নানা প্রশ্ন। এখন সুইসাইড নোটে উল্লেখ ২ ব্যক্তির হদিশ পেতে চাইছেন তদন্তকারীরা।

The post মৃত বিজেপি বিধায়কের পকেট থেকে উদ্ধার সুইসাইড নোট, পুলিশের দাবি ঘিরে বাড়ল সংশয় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার