shono
Advertisement

‘জ্যাকলিন নির্দোষ, ভালবেসেই ওঁকে উপহার দিয়েছি’, দাবি ‘ঠগবাজ’সুকেশের

২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারির সঙ্গে নায়িকার কোনও সম্পর্ক নেই, এমন দাবিও জানিয়েছে সুকেশ।
Posted: 12:16 PM Oct 23, 2022Updated: 12:16 PM Oct 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez) নির্দোষ। ২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারির সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই। ভালবাসার সম্পর্কে ছিলেন তাঁরা। তাই উপহার দিয়েছিলেন। জেলের ভিতর থেকে চিঠি লিখে নিজের আইনজীবীকে নাকি একথাই জানিয়েছিল ‘ঠগবাজ’ সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrasekhar)। এভাবেই তারকা প্রেমিকার হয়ে সাফাই দেওয়ার চেষ্টা করেছিল সে। 

Advertisement

সম্প্রতি সুকেশের এই চিঠির খবর প্রকাশ্যে আসে। যেখানে সুকেশ লিখেছিল, “জ্যাকলিন নির্দোষ। ভালবেসেই ওঁকে যাবতীয় উপহার দিয়েছিলাম।” শোনা গিয়েছে, জেলের ভিতর থেকেই এই চিঠি লিখেছিল সুকেশ। যাতে সে দাবি করেছিল, জ্যাকলিনের কোনও দোষ নেই। তিনি শুধু সুকেশের কাছে ভালবাসা চেয়েছিলেন। সুকেশ তাঁকে ও তাঁর পরিবারকে ভালবেসে যাবতীয় উপহার দিয়েছিল। কারণ অভিনেত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। 

[আরও পড়ুন: ‘দিওয়ালিতে কুকুরের লেজে বাজি ফাটালে ছেড়ে কথা বলব না’, হুঁশিয়ারি শ্রীলেখার]

নিজের বৈধ আয় থেকেই জ্যাকলিন ও তাঁর পরিবারকে সমস্ত উপহার দিয়েছিল বলে চিঠিতে জানিয়েছিল সুকেশ। কোথা থেকে এই টাকা এসেছিল? সেই প্রশ্নের উত্তর দিয়ে আবার সুকেশ দাবি করে, ইন্দোনেশিয়ায় তার কয়লার খনি ছিল। খবরের কাগজ-সহ একাধিক সংস্থায় অংশীদারিত্ব ছিল। সেগুলি বিক্রি করেই অর্থ এসেছিল। 

উল্লেখ্য, ২০০ কোটি টাকার প্রতারণাকাণ্ডে জ্যাকলিনের অন্তর্বর্তী জামিনের মেয়াদ বেড়েছে।  জামিনের মূল আবেদন ও অন্যান্য সমস্ত আবেদন নিয়ে আদালতে শুনানি হবে আগামী ১০ই নভেম্বর। গত বছরই অফ ক্যামেরায় শিরোনামে উঠে এসেছিলেন জ্যাকলিন। আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের (Sukesh Chandrasekhar) সঙ্গে জ্যাকলিনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। ২০০ কোটি টাকার প্রতারণা এবং আরও ২০টি আর্থিক তছরুপের মামলায় নাম জড়ানোয় দিল্লির রোহিণী জেলে বন্দি ‘ঠগবাজ’ চন্দ্রশেখর। জ্যাকলিনের সঙ্গে সুকেশের এই অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবিও ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: স্কুলের চেনা ক্লাসরুমে ফিরলেন অঙ্কুশ, স্মৃতির আবেগে চোখ ভিজল তারকার, দেখুন ভিডিও]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement