shono
Advertisement

কর্ণাটকের শিক্ষক নিয়োগের পরীক্ষার অ্যাডমিট কার্ডে সানি লিওনির অশ্লীল ছবি! তুঙ্গে বিতর্ক

ছবিটি শেয়ার করেছেন কর্ণাটক কংগ্রেসের সোশ্যাল মিডিয়া চেয়ারপার্সন বিআর নায়ডু।
Posted: 02:17 PM Nov 09, 2022Updated: 05:01 PM Nov 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিক্ষক নিয়োগের পরীক্ষায় বসছেন সানি লিওনি? এমনই প্রশ্নে তোলপাড় সোশ্যাল মিডিয়া। কর্ণাটক কংগ্রেসের সোশ্যাল মিডিয়া চেয়ারপার্সন বিআর নায়ডুর শেয়ার করা অ্যাডমিট কার্ড দেখেই এই প্রশ্ন তুলছেন নেটিজেনদের একাংশ। কারণ সেই অ্যাডমিট কার্ডে পরীক্ষার্থী হিসেবে জ্বলজ্বল করছে সানি লিওনির (Sunny Leone) ছবি। 

Advertisement

মঙ্গলবার বিকেলে অ্যাডমিট কার্ডটি টুইটারে শেয়ার করেছেন বিআর নায়ডু। বিজেপি শাসিত রাজ্যের শিক্ষামন্ত্রী বিসি নাগেশকে ট্যাগ করে তিনি কন্নড় ভাষায় লেখেন, “শিক্ষক নিয়োগের অ্যাডমিট কার্ডে পরীক্ষার্থীর ছবির বদলে সানি লিওনির অশ্লীল ছবি ছাপিয়েছে শিক্ষা দপ্তর। যে দলের সদস্যরা বিধানসভার ভিতরে পর্নফিল্ম দেখে সেই দলের কাছ থেকে এর চেয়ে বেশি আর কী বা পাওয়ার থাকতে পারে?”

[আরও পড়ুন: যশরাজের ব্যানারে যশ! বলিউডে বড় ব্রেক অভিনেতার]

কংগ্রেস নেতার করা এই টুইটেই সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে যায়। কেউ কর্ণাটকের শাসক দল হিসেবে বিজেপিকে একহাত নেন, কেউ আবার মশকরায় মাতেন। কয়েকজন আবার ছবিটিকে ভুয়ো বলেও দাবি করেন।

তবে বিআর নায়ডুর টুইটের জবাব দিতে গিয়ে কর্ণাটকের শিক্ষামন্ত্রী বিসি নাগেশ জানান, অ্যাডমিট কার্ডের ছবি পরীক্ষার্থী আপলোড করেন। সিস্টেমে যে ছবি আপলোড হয় তাই ফাইলের সঙ্গে অ্যাটাচ হয়ে যায়। যে পরীক্ষার্থী অ্যাডমিট কার্ড ভাইরাল হয়েছে। তাঁর দাবি, স্বামীর এক বন্ধুকে দিয়ে তিনি শিক্ষক নিয়োগের ফর্ম ফিলাপ করিয়েছিলেন।  গোটা বিষয়টির তদন্ত হবে। দায়ের করা হবে এফআইআর। এমনটাই জানানো হয়েছে কর্ণাটকের শিক্ষা দপ্তরের পক্ষ থেকে। 

[আরও পড়ুন: ‘আমার মন ভেঙে চুরমার হয়ে যায়…’, নিন্দুকদের খোলা চিঠি ‘ন্যাশনাল ক্রাশ’ রশ্মিকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার