shono
Advertisement

প্রেমিকের সঙ্গে থাকতে দু’বছরের সন্তানকে খুন! ‘দৃশ্যম’-এর মতো প্রমাণ লোপাটের চেষ্টা মহিলার

শুরুতে নিজেই পুলিশের দ্বারস্থ হয়েছিলেন অভিযুক্ত মহিলা।
Posted: 03:53 PM Jul 02, 2023Updated: 03:53 PM Jul 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের সুপারহিট ‘দৃশ্যম’ ছবির কথা মনে আছে? মেয়ে ও পরিবারকে খুনের অভিযোগের হাত থেকে বাঁচাতে ফন্দি এঁটেছিলেন ছবির নায়ক অজয় দেবগণ। হাজার খুঁজেও কোনও প্রমাণ খুঁজে পায়নি পুলিশ। সেই ছবিই এবার বাস্তব জীবনে প্রয়োগের চেষ্টা করলেন সুরাটের এক মহিলা। নিজের দু’বছরের বছরের সন্তানকে খুন করে প্রমাণ লোপাটের চেষ্টা করলেন তিনি। যদিও শেষমেশ পুলিশের চোখে ধুলো দিতে ব্যর্থ তিনি।

Advertisement

পুলিশ সূত্রে খবর, নয়না মাণ্ডবী নামের মহিলা সুরাটের দিন্দোলি এলাকার বাসিন্দা। পেশায় দিনমজুর। দিন কয়েক আগে নিজের বছর আড়াইয়ের ছেলের নিখোঁজ হওয়ার কথা পুলিশকে জানান তিনি। তাঁর অভিযোগের ভিত্তিতে ছোট্ট বীর মাণ্ডবীর খোঁজ শুরু করে পুলিশ। যে নির্মীয়মাণ বহুতলে নয়না কাজ করতেন, সেখানকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়। দেখা যায়, মায়ের কোলেই সেখানে পৌঁছেছিল খুদে। কিন্তু তাকে ওই চত্বরের বাইরে বেরতে দেখা যায়নি। তার থেকেই পুলিশের বদ্ধমূল ধারণা হয় যে, এই চত্বরের কোনও ঘটনা ঘটেছে ওই শিশুর সঙ্গে।

ধৃত অভিযুক্ত মহিলা

[আরও পড়ুন: ২১ জুলাই কলকাতায় বিজয় সমাবেশ, মালদহে পঞ্চায়েত ভোটের প্রচারে ঘোষণা অভিষেকের]

এরপরই নয়নাকে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। কিন্তু প্রথমে তাঁর থেকে কোনও সন্তোষজনক উত্তর মেলেনি। ডগ স্কোয়াড এনে এরপর ওই চত্বর খতিয়ে দেখা হয়। সেখানেও মেলেনি কোনও সমাধান সূত্র। তবে ওই নির্মীয়মাণ বহুতল থেকে কেউ ওই শিশুকে বাইরে বেরতেও দেখেনি। এরপর নয়না দাবি করেন, তাঁর এক ব্যক্তির সঙ্গে ভালবাসার সম্পর্ক গড়ে উঠেছে। তিনিই ওই শিশুকে অপহরণ করেছেন। মহিলার প্রেমিককে যোগাযোগ করা হলে তিনি জানান, কোনওদিন সুরাটে পা-ই রাখেননি তিনি।

ফলে পরিস্থিতি আরও জটিল হয়ে ওঠে। ঘটনায় গ্রেপ্তার করা হয় নয়নাকে। এরপর লাগাতার জেরার মুখে তিনি নিজের সন্তানকে খুনের কথা স্বীকার করেন। জানান, প্রেমিকের সঙ্গে থাকতেই শিশুকে সরিয়ে ফেলেছেন তিনি। কিন্তু শিশুর দেহ কোথায় লুকিয়েছেন, তা নিয়ে এক-একবার এক-এক কথা বলেন। পুলিশকে ধন্দে ফেলতে একবার বলেন দেহ ওই বহুতলের নিচে পুঁতে দিয়েছেন, আবার বলেন, পুকুরে ফেলে দিয়েছেন। যেমনটা দেখা গিয়েছিল ‘দৃশ্যম’ ছবিতে। তবে রিল লাইফের ফন্দি ফাঁস হয় রিয়েল লাইফে। শেষমেশ ওই এলাকা থেকেই শিশুর দেহ উদ্ধার করে পুলিশ।

[আরও পড়ুন: আচমকাই ‘নাটক’! মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিলেন অজিত পওয়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement