shono
Advertisement

সূর্যর সঙ্গে জার্সি বদল! টিম ইন্ডিয়ার মারকুটে ব্যাটারকে কী বার্তা দিলেন ম্যান ইউ কিংবদন্তি?

কবে মাঠে ফিরবেন মারকুটে সূর্য?
Posted: 03:26 PM Feb 10, 2024Updated: 03:26 PM Feb 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত সফরে এসেছেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের (Manchester United) প্রাক্তন ফুটবলার ওলে সোল্কজায়ের (Ole Gunnar Solskjaer)। আর ভারতে পা দিয়েই সূর্য কুমার যাদবের (Suryakumar Yadav) সঙ্গে অনেকটা সময় কাটালেন তিনি। একটি অনুষ্ঠানে দুজন জার্সি বদল করেন। সূর্যর হাতে ম্যান ইউ-এর জার্সি তুলে দেন ওলে সোল্কজায়ের। অন্যদিকে ‘রেড ডেভিলস’-এর প্রাক্তন স্ট্রাইকারের হাতে টিম ইন্ডিয়ার (Team India) জার্সি তুলে দেন স্কাই। সেই ছবি নিজের ইনস্টাগ্রামেও পোস্ট করেছেন এই মুহূর্তে টি-২০ বিশ্ব র‍্যাঙ্কিংয়ের শীর্ষে থাকা ব্যাটার।

Advertisement

সূর্যর সঙ্গে আলাপ করার পর ওলে সোল্কজায়ের তাঁকে দ্রুত অবসর না নেওয়ার পরামর্শ দেন। তিনি বলেন, “কখনও কখনও নিজের মাথা একটু তরতাজা করে নিতে হয়। তার পর আবার এগিয়ে যেতে হয়। তাই কখনও তাড়াতাড়ি অবসর নিও না। যতক্ষণ টিকে থাকা যায় থেকো। আর যতক্ষণ টিকে থাকবে, নিজের সেরাটা দেবে।”

[আরও পড়ুন: কোহলি-অ্যান্ডারসনের ডুয়েল থেকে বঞ্চিত ক্রিকেটপ্রেমীরা, তোলপাড় সোশাল মিডিয়া]

 

দক্ষিণ আফ্রিকা বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে পায়ে চোট পেয়েছিলেন সূর্য। তাঁর গোড়ালি মুচড়ে যায়। শেষ পর্যন্ত সতীর্থদের কাঁধে ভর দিয়ে তিনি মাঠ ছাড়েন। এর পর গত বছরের ডিসেম্বরে এবং চলতি বছরের জানুয়ারিতে তাঁর দুটি সার্জারি হয়েছে। ফলে বিশ্বের এক নম্বর টি-২০ ব্যাটার এখন মাঠের বাইরে রয়েছেন। ভারতীয় টিমের অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্য স্কাই। তাঁকে ম্যান ইউ কিংবদন্তি পরামর্শ দিয়েছেন, তাড়াতাড়ি অবসর না নেওয়ার।

সূর্যর প্রথম অস্ত্রোপচার হয়েছিল ডিসেম্বরে। এর পর তাঁর স্পোর্টস হার্নিয়ার সার্জারি হয় জানুয়ারিতে। জার্মানিতে গিয়ে স্পোর্টস হার্নিয়ার অস্ত্রোপচার করিয়েছিলেন সূর্য। চলতি বছর জুনে আয়োজিত হবে টি-২০ বিশ্বকাপ। এর আগে সূর্যকে পুরো ফিট দেখতে চান ক্রিকেটপ্রেমীরা। এখন দেখার এহেন স্কাই আসন্ন আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের জার্সি গায়ে মাঠে নামতে পারেন কিনা।

[আরও পড়ুন: ‘অফ ফর্মে থাকা অশ্বিনের জন্য রোহিতের চাপ বাড়ছে!’, প্রাক্তন ওপেনারের বিস্ফোরক মন্তব্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement