shono
Advertisement

বয়ফ্রেন্ডের সঙ্গে অভিনব শরীরচর্চা সুস্মিতার, দেখুন ভিডিও

বয়ফ্রেন্ডের জন্মদিনে রহমানের প্রতি ভালবাসা উজার করে দিলেন সুস্মিতা। The post বয়ফ্রেন্ডের সঙ্গে অভিনব শরীরচর্চা সুস্মিতার, দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 04:48 PM Jan 04, 2019Updated: 04:48 PM Jan 04, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যক্তিগত সম্পর্ক নিয়ে লুকোচুরি খেলতে ভালবাসেন না। প্রেমের সম্পর্কের কথা ভক্তদের জানিয়েছেন প্রতিবারই। আর সকলকে সাক্ষী রেখে সোশ্যাল মিডিয়ায় আরও একবার প্রেম নিবেদন করলেন সুস্মিতা সেন।

Advertisement

[গুঞ্জন থামিয়ে একসঙ্গে ফারহান-শিবানী, বিয়ের দিনক্ষণ নিয়ে কানাঘুষো]

গত বছর থেকেই রহমান শলের সঙ্গে সুস্মিতার সম্পর্ক ছিল শিরোনামে। অনুষ্ঠান থেকে বিয়ে বাড়ি, সব জায়গাতেই তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে। এমনকী এও শোনা গিয়েছিল, শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। যদিও সেসব গুজব উড়িয়ে দিয়ে প্রাক্তন ব্রহ্মাণ্ড সুন্দরী জানান, আপাতত বিয়ের ভাবনা নেই। তবে প্রেম করছেন চুটিয়ে। এবার বয়ফ্রেন্ডের জন্মদিনে তাঁর প্রতি ভালবাসা উজার করে দিলেন সুস্মিতা। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে রহমানকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। ছবিতে প্রেমিককে আলিঙ্গন করে রয়েছেন সুস। রহমান তাঁকে রীতিমতো কোলে তুলে নিয়েছেন। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সুস্মিতা লিখেছেন, “দুনিয়ার সমস্ত আনন্দে ভরে যাক তোমার ঝুলি। দুটি হৃদয় এক হয়ে যাচ্ছে। কী দারুণ একটা বছর অপেক্ষা করে রয়েছে আমাদের জন্য। অনেক ভালবাসা। সুস্থ থেকো।” উপড়ি পাওনা হিসেবে অনুরাগীরা পেলেন একটি দুর্দান্ত ভিডিও। যেখানে একসঙ্গে শরীরচর্চায় ব্যস্ত সুস-রহমান।

তেতাল্লিশেও সুপারফিট সুস্মিতা। নিয়মিত শরীরচর্চা করে নিজেকে দারুণ ফিট রেখেছেন। আর কীভাবে এত ফিট তিনি, তা যেন আরও একবার স্পষ্ট হল। যে কাজে ভালবাসা জড়িয়ে, সেই কসরতে তো মন বসবেই। বিশ্বাস ও ভরসাতেই একসঙ্গে সাফল্য পাবেন তাঁরা। আরেকটি পোস্টে এমনটাই লিখেছেন সুস। তবে কি এবছরই চারহাত এক হতে চলেছে তাঁদের? আপাতত সে উত্তর পেতে অপেক্ষা করতেই হবে তাঁর অগণিত ফ্যানদের।

[‘ভবিষ্যতের ভূত’-এর ট্রেলার দেখলে চমকে যাবেন]

The post বয়ফ্রেন্ডের সঙ্গে অভিনব শরীরচর্চা সুস্মিতার, দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement