shono
Advertisement

ডিগবাজি প্রলয় পালের! ‘বিজেপি ছাড়ছি না’, অবস্থান স্পষ্ট করলেন শুভেন্দু ঘনিষ্ঠ বিজেপি নেতা

গেরুয়া শিবির থেকে 'সন্ন্যাসে'র কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি।
Posted: 01:22 PM Sep 24, 2023Updated: 01:58 PM Sep 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তমলুক বিজেপির সহ সভাপতি প্রলয় পালের অবস্থান বদল। চলতি সপ্তাহেই গেরুয়া শিবির থেকে ‘সন্ন্যাসে’র কথা উল্লেখ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি। তবে রবিবার স্পষ্ট জানালেন দল ছাড়ছেন না তিনি। থাকছেন বিজেপির সঙ্গেই। 

Advertisement

এদিন প্রলয় পাল বলেন, “দুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলাম। রাজনীতি করতে এসে অত্যন্ত দুঃখ পেয়েছিলাম। যখন দুই শতাংশ ভোট ছিল, সেই সময় থেকে বিজেপি করছি। কিন্তু কোথাও যেন মনে হয়েছিল চোখের সামনে এভাবে দলের ক্ষতি দেখার চেয়ে মৃত্যু অনেক ভালো। আবেগতাড়িত হয়ে ওই পোস্ট করেছিলাম।”

[আরও পড়ুন: রাজ্য অফিসেই ‘গৃহহীন’ রাহুল-দিলীপ, ‘আগে বলা উচিত ছিল’, অভিমান প্রাক্তন রাজ্য সভাপতির]

জীবনের প্রথম পর্বে তৃণমূল কংগ্রেসের স্থানীয় নেতা হিসেবে কাজ করেছেন প্রলয় পাল। ২০১৩ সালে তৃণমূল ছেড়ে তিনি বিজেপিতে যোগ দেন। উল্লেখ্য, গত বৃহস্পতিবার বিজেপির তমলুক সাংগঠনিক জেলার নতুন জেলা কমিটি গঠন হয়। ৯১ জন সদস্য বিশিষ্ট জেলা কমিটিতে পদাধিকারী ২৩ জন। সেই ২৩ জনের মধ্যে ৮ জন সহ-সভাপতি, ৪ জন সাধারণ সম্পাদক ও ১০ জন সম্পাদক। তালিকায় ক্রম অনুযায়ী ৫ নম্বরে প্রলয় পালের (Proloy Pal) নাম। তাঁর ঠিক পরেই পবিত্র করের নাম।

তাঁর বিরুদ্ধেই মূলত সরব হন‌‌ প্রলয়। তাছাড়া নতুন কমিটির বেশ কয়েকজন পদাধিকারীর বিরুদ্ধেও তাঁর অসন্তোষ রয়েছে। সব মিলিয়ে বিজেপির ‘আদি’ বনাম ‘নব্য’ বিবাদের জেরে প্রলয় পাল নিজেকে গুটিয়ে নিতে চেয়েছিলেন বলেই মনে করা হচ্ছে। তবে রবিবার তাঁর দল না ছাড়ার বার্তায় স্পষ্ট যে বিজেপি নেতার মানভঞ্জন হয়েছে।  

[আরও পড়ুন: পুজোর মুখে দুর্যোগের আশঙ্কা! বাংলার উপকূলে আছড়ে পড়বে ঘূর্ণিঝড়?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার