shono
Advertisement

খাদিকুলের বাসিন্দাদের উপর অত্যাচার সহ্য করব না! এগরা থানায় ঢুকে পুলিশকে ‘ধমক’ শুভেন্দুর

শুভেন্দু নিশানা করলেন এগরা থানার প্রাক্তন আইসিকে।
Posted: 08:12 PM May 23, 2023Updated: 09:46 PM May 23, 2023

রঞ্জন মহাপাত্র, কাঁথি: খাদিকুলের গ্রামবাসীদের উপর অত্যাচারের অভিযোগ। এগরা থানায় ঢুকে পুলিশকে ‘ধমক’ রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari)। নিশানা করলেন এগরা থানার প্রাক্তন আইসিকে।

Advertisement

বিষয়টা ঠিক কী? মঙ্গলবার বিকেলে আচমকা এগরা থানায় যান রাজ্যের বিরোধী দলনেতা তথা বিধায়ক শুভেন্দু অধিকারী। পুলিশ কর্মীদের সামনে ক্ষোভ উগরে দেন খাদিকুলের বাসিন্দাদের ভোগান্তি নিয়ে। শুভেন্দুর অভিযোগ, খাদিকুলে নিরীহ মানুষদের উপর অত্যাচার করছে পুলিশ। বাড়িতে হানা দিচ্ছে। এমনকী ফসলও তুলতে দেওয়া হচ্ছে না। এদিন শুভেন্দু পুলিশ কর্মীদের বলেন, প্রাক্তন ওসি বিরুদ্ধে তোলা স্থানীয়দের অভিযোগের সত্যতা রয়েছে বলেই তাঁকে সরানো হয়েছে। তারপর কেন আমজনতার উপর অত্যাচার? এরপরই কার্যত ধমকের সুরে কার্যকলাপ বন্ধের নির্দেশ দেন শুভেন্দুর।

[আরও পড়ুন: খাতড়ার সভায় যাওয়ার আগে কুড়মিদের সঙ্গে সাক্ষাৎ অভিষেকের, গাড়িতে বসেই শুনলেন সমস্যা]

যদিও শুভেন্দুর কথায়, তিনি শুধুমাত্র জানিয়ে গেলেন এদিন। যদি এরপরও খাদিকুলের মানুষকে সমস্যায় পড়তে হয় তাহলে বৃহত্তর আন্দোলনের পথে হাঁটবেন তিনি। শুভেন্দুর দাবি, যদি সিসিটিভি ফুটেজ অনুযায়ী কেউ দোষী হয়ে থাকেন গ্রামের, সেক্ষেত্রে তাকে গ্রেপ্তার করা হোক। কিন্তু কোনও প্রমাণ ছাড়া এভাবে কাউকে হেনস্থা করা যাবে না।  শুভেন্দুর এই থানায় যাওয়া ও পুলিশকে ধমকের ঘটনায় শোরগোল এগরায়। 

 

[আরও পড়ুন: দুর্যোগে আটকাল কনভয়, বৃষ্টি মাথায় নিয়েও সিমলাপালে রোড শো, জনতার ভিড়ে মিশলেন অভিষেক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার