shono
Advertisement

বিজেপিতে যোগদানের পরই রাজভবনে যাচ্ছেন শুভেন্দু, টুইটে জানালেন রাজ্যপাল

কেন হঠাৎ রাজভবনে শুভেন্দু? তুঙ্গে জল্পনা।
Posted: 10:52 AM Dec 21, 2020Updated: 11:55 AM Dec 21, 2020

দীপঙ্কর মণ্ডল: জল্পনার অবসান ঘটিয়ে শনিবার পদ্মশিবিরে যোগ দিয়েছেন নন্দীগ্রাম আন্দোলনের দাপুটে নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। যা নিয়ে তোলপাড় রাজ্য-রাজনীতি। এই পরিস্থিতি টুইটে রাজ্যপাল জানালেন, আজ অর্থাৎ সোমবার বিকেল চারটেয় রাজভবনে তাঁর সঙ্গে বৈঠক করবেন শুভেন্দু। স্বাভাবিকভাবেই এনিয়ে নতুন করে শুরু হয়েছে কানাঘুষো।

Advertisement

বেশ কিছুদিন ধরেই চর্চার বিষয় ছিলেন শুভেন্দু অধিকারী। প্রথম দিকে জল্পনা চলছিল, সত্যিই শুভেন্দুর সঙ্গে তৃণমূলের দ্বন্দ্ব তৈরি হয়েছে কি না, তা নিয়ে। পরবর্তীতে তিনি মন্ত্রি পদ ছাড়তে খানিকটা স্পষ্ট হয় গোটা বিষয়টা। এরপর চলতি মাসে বিধায়ক পদও ত্যাগ করেন শুভেন্দু। পদত্যাগের পাশাপাশি রাজ্যপাল জগদীপ ধনকড়কেও একটি চিঠি লিখেছিলেন তিনি। উদ্বেগ প্রকাশ করে জানিয়েছিলেন তাঁকে ফাঁসানো হতে পারে রাজ্যের তরফে। এবিষয়ে রাজ্যপালকে পদক্ষেপ নেওয়ার আরজিও জানিয়েছিলেন। শুভেন্দুর চিঠিটি পাওয়ার পরেই মুখ্যমন্ত্রীকে একটি চিঠি পাঠান ধনকড় (Jagdeep Dhankhar)। শুভেন্দুকে যাতে কোনওভাবে ভুয়ো মামলায় ফাঁসানো না হয়, সেদিকে নজর দিতে বলেন।

[আরও পড়ুন:প্রোমোটিং নিয়ে বিবাদের জেরে রণক্ষেত্র রাজাবাজার, একজনকে কুপিয়ে খুনের চেষ্টা]

এরপরই ১৯ ডিসেম্বর অমিত শাহের (Amit Shah) হাত ধরে বিজেপিতে যোগ দিয়েছেন শুভেন্দু। একুশের রণকৌশল নিয়ে গেরুয়া শিবিরের নেতাদের সঙ্গে একদফা বৈঠকও সেরে ফেলেছেন তিনি। সূত্রের খবর, দ্রুতই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গেও বৈঠক করবেন বিজেপি নেতা শুভেন্দু। এরই মাঝে সোমবার সকালে একটি টুইট করেন ধনকড়। সেখানেই জানান, আজ বিকেলে শুভেন্দু অধিকারী যাচ্ছেন রাজভবনে। বৈঠক করবেন তাঁরা। কী কারণে এই বৈঠক? তা নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহল। প্রসঙ্গত, সোমবার কেন্দ্রীয় নিরাপত্তা নিয়েই বিধানসবার উদ্দেশ্যে রওনা দিয়েছেন শুভেন্দু। সেখান থেকেই সম্ভবত রাজভবনে যাবেন তিনি। উল্লেখ্য, উত্তরবঙ্গের ভোট টানতে জানুয়ারিতেই সেখানে সভা করতে পারেন বিজেপি নেতা শুভেন্দু। 

 

[আরও পড়ুন: মাথায় আঘাত করে বিড়াল খুন ঘিরে তোলপাড়, প্রতিবেশীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের মহিলার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement