shono
Advertisement

শুভেন্দুর সভা ঘিরে চুঁচুড়ায় চড়ছে উত্তেজনার পারদ, পালটা হুঁশিয়ারি তৃণমূল বিধায়কের

অভদ্রতা করলে অভদ্রতাই ফেরত পাবেন। হুঁশিয়ারি তৃণমূল বিধায়কের।
Posted: 09:29 PM May 21, 2023Updated: 09:29 PM May 21, 2023

দিব্যেন্দু মজুমদার, হুগলি: বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সভার আগেই উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে চুঁচুড়াতে। রবিবার চুঁচুড়ায় এক সাংবাদিক সম্মেলন থেকে তৃণমূল বিধায়ক অসিত মজুমদার আবার বিরোধী দলনেতাকে রীতিমতো হুঁশিয়ারি দেন। বিধায়কের হুঙ্কার, এই সভাকে কেন্দ্র করে কোনও অপ্রীতিকর পরিস্থিতি তৈরি হলে তার জন্য তৃণমূল কোনওভাবে দায়ি থাকবে না। শুভেন্দুকে এভাবেই সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়ে দেন তৃণমূল বিধায়ক।

Advertisement

রাজ্যের শাসকদলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে সোমবার বিকেলে চুঁচুড়া ঘড়ির মোড়ে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) সভা হওয়ার কথা। আর এই সভাকে ঘিরেই ক্রমশ উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে। কিন্তু এর পালটা বিরোধী দলনেতাকে সতর্ক করে রবিবার বিধায়ক অসিত মজুমদার বলে দেন, ইডি আর সিবিআইকে ভরসা করে ভারতবর্ষকে রক্ষা করা যাবে না। কর্ণাটক হাতছাড়া হয়েছে। মধ্যপ্রদেশ, ছত্তিশগড়েও ঘণ্টা বেজে গিয়েছে।

[আরও পড়ুন: সবমিলিয়ে ৪০০ দুর্ঘটনা, অবশেষে মিগ-২১ বিমান বাতিলের সিদ্ধান্ত ভারতীয় বায়ুসেনার]

তৃণমূল বিধায়ক আরও বলেন, সুস্থ সুন্দর পরিবেশে রাজনীতি করলে কোনও আপত্তি নেই। কিন্তু ব্যক্তিগত কুৎসা বন্ধ করতে হবে। তাঁরা ২০১১ সালে বিরোধীদের কোনও অসম্মান করেননি। সুস্থ পরিবেশে বিজেপি যদি তাদের রাজনৈতিক এজেন্ডার কথা বলে, তাহলে তাঁরাও রাজনৈতিক এজেন্ডার কথাই বলবেন। বিরোধী দলনেতাকে সতর্ক করে ‘ভাইপো’ ও ‘দিদি’ বলে অসম্মান বন্ধ করার কথাও বলেন তিনি। অসিত মজুমদারের কথায়, “অসম্মান করা যদি বন্ধ না হয়, তাহলে প্রতিবাদ হবে। ভয়ংকর প্রতিরোধ হবে। আর তা সামলানোর দায়িত্ব আপনাদেরই নিতে হবে। মানুষ প্রতিবাদ করবে প্রতিরোধ গড়ে তুলবে।”

শুভেন্দুর সভার পালটা ২৬ মে চুঁচুড়ায় সভার ডাক দিয়েছেন বিধায়ক। অসিত মজুমদারের কথায়, শুভেন্দু ভদ্রতা দেখালে ভদ্রতা দেখানো হবে। অভদ্রতা করলে অভদ্রতাই ফেরত পাবেন।

[আরও পড়ুন: আরিয়ান কাণ্ডে নয়া তথ্য, আরও বিপাকে প্রাক্তন এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement