shono
Advertisement

হাজার কোটির ক্লাবে ‘পাঠান’, ‘বয়কট গ্যাং’কে একহাত নিলেন স্বরা ভাস্কর

মুক্তির এক মাসের মধ্যেই হাজার কোটির ব্যবসা করেছে শাহরুখের ছবি।
Posted: 05:14 PM Feb 22, 2023Updated: 05:14 PM Feb 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির ২৮ দিনের মধ্যেই হাজার কোটি ক্লাবে ‘পাঠান'(Pathaan)। আর তাতেই উচ্ছ্বসিত স্বরা ভাস্কর (Swara Bhasker)। যশরাজ ফিল্মসের টুইট শেয়ার করে ‘বয়কট গ্যাং’কে একহাত নিলেন অভিনেত্রী।

Advertisement

চার বছর বাদে বড়পর্দায় কামব্যাক করেছেন শাহরুখ খান। ফেরার এই পথ খুব একটা মসৃণ ছিল না। ছবির ‘বেশরম রং’ গান ও নায়িকা দীপিকা পাড়ুকোন পোশাক নিয়ে প্রবল আপত্তি তোলা হয়েছিল। ছবির বয়কটের হুমকি দেওয়া হয়ছিল। এমনকী মুক্তির ঠিক আগে প্রেক্ষাগৃহে পর্যন্ত ভাঙচুর করা হয়েছিল। কিন্তু শাহরুখ খান নামের ম্যাজিকে সমস্ত বিতর্ক ফিকে হয়ে যায়।

[আরও পড়ুন: ‘আই অ্যাম সরি’, কলকাতার অনুষ্ঠানের পরই ফেসবুকে লিখলেন অরিজিৎ সিং, কিন্তু কেন?]

মুক্তির দিনই বক্স অফিসে ঝড় তোলে পাঠান। ছবির প্রথম দিনের আয় ছিল ১০৬ কোটি টাকা। সাফল্যের এই ধারা তার পরেও অব্যাহত থাকে। দু’দিনে ২১৯.৬০ কোটি টাকা আয় করে শাহরুখ খানের ছবি। মাত্র চার দিনে চারশো কোটির ক্লাবে ঢুকে পড়ে শাহরুখের সিনেমা। ছবি যখন আটশো কোটির ক্লাবে ঢুকে পড়ে তখন থেকেই হাজার কোটির অপেক্ষা শুরু হয়ে যায়। সেই অপেক্ষার অবসান হল মুক্তির ২৮তম দিনে।

‘পাঠান’-এর এই সাফল্য ধুঁকতে থাকা বলিউডকে অক্সিজেন জুগিয়েছে। আর বয়কট ট্রেন্ডকে মুখের উপর কড়া জবাব দিয়েছে। এমনটাই বলছেন অনেকে। এমন পরিস্থিতিতেই বয়কট গ্যাংকে একহাত নিলেন স্বরা। ছাপার অযোগ্য ভাষায় বয়কট গ্যাংকে তোপ দাগলেন অভিনেত্রী। পাশাপাশি বলিউডের নক্ষত্রদের শুভেচ্ছা জানিয়েছেন স্বরা। কিছুদিন আগেই বিয়ে করেছেন অভিনেত্রী। তা নিয়েও বিস্তর বিতর্ক হয়েছে। অবশ্য সে বিষয়ে এখনও স্বরার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।


[আরও পড়ুন: HIV পজিটিভ জানতেই স্কুলে যেতে বাধা, ক্ষমা চাইল কর্তৃপক্ষ, সৌমিত্র কি ফিরবেন কর্মক্ষেত্রে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement