shono
Advertisement

ওয়েব সিরিজে প্রথমবার জুটি বাঁধছেন দেবাশিস ও স্বস্তিকা, দেখে নিন ‘জনি বনি’র ফার্স্টলুক

'ক্লিক' ওটিটিতে মুক্তি পাবে এই সিরিজ।
Posted: 02:25 PM Jun 22, 2022Updated: 02:46 PM Jun 22, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মন্দার’ থেকে ‘মহাভারত মার্ডারস’।  এবার ফের এক নতুন ওয়েব সিরিজে দেবাশিস মণ্ডল। সঙ্গে অভিনেত্রী স্বস্তিকা দত্ত ও শিশুশিল্পী অঙ্কিত মজুমদার। ওয়েব সিরিজের নাম ‘জনি বনি’! কিছুটা কমেডির ধাঁচে তৈরি এই ডিটেকটিভ থ্রিলার সিরিজের পরিচালক অভিজিৎ চৌধুরী। সম্প্রতি প্রকাশ্যে এল এই সিরিজের ফার্স্টলুক।

Advertisement

কীরকম গল্প বলবে ‘জনি বনি’?

এই সিরিজে এক তরুণ পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে দেবাশিস মণ্ডলকে (Debashish Mondal)। ওয়েব সিরিজে দেবাশিস মণ্ডলের চরিত্রে নাম জনার্দন দাস ওরফে জনি। সিরিজে দেবাশিসের স্ত্রীয়ের চরিত্রে দেখা যাবে স্বস্তিকা দত্তকে (Swastika Dutta)। আর অন্যদিকে, স্ত্রীয়ের বোনের ছেলে বনি অর্থাৎ অভিনেতা অঙ্কিত মজুমদারকে নিয়েই তৈরি এই সিরিজের গল্প।

[আরও পড়ুন: রোম্যান্টিক সিন করতে গিয়ে ঘুমিয়ে পড়েছিলেন ঋতুপর্ণা! গোপন তথ্য ফাঁস করলেন প্রসেনজিৎ ]

জনি পুলিশ অফিসার হলেও, গুরুত্বপূর্ণ কেস তাঁর কপালে জোটে না। উলটে স্থানীয় নেতা প্রমোদ সেনের বাড়ির পাহাড়াদার হিসেবে কাজ করে সে। হঠাৎ করেই জনির ভাগ্যচক্রে হঠাৎ পরিবর্তন আসে যখন তিনজন দুষ্কৃতী প্রমোদ সেনের বাড়িতে হামলা করে এবং জনি অসীম সাহসিকতার পরিচয় দিয়ে নিজে গুলি খেয়ে প্রমোদ সেনদের বাঁচিয়ে দেয়। কিন্তু ঘটনার পর থেকে প্রমোদ সেনের মেয়ে রিমিরও খোঁজ পাওয়া যায় না। জনি তদন্তের দায়িত্ব পায়।  জনি তদন্ত করতে শুরু করে ক্রমশ বুঝতে পারে অত্যন্ত শক্তিশালী কিছু মানুষ গোটা ঘটনার সঙ্গে জড়িয়ে এবং লোকাল থানা আসলে চায় না তদন্তের সমাধান হোক। অন্যদিকে, জনির স্ত্রীয়ের ছেলে বনির দাবা টুর্নামেন্ট শুরু হয়। দাবা খেলতে দুর্গাপুর থেকে কলকাতায় আসে বনি।

জনি কি পারবে তার কেরিয়ারের প্রথম তদন্তের সমাধান করতে?  বনি কি পারবে দাবা টুর্নামেন্টে জিতে নিজেকে প্রমাণ করতে ?  নাকি দু’জনকে লক্ষ্য পূরণ করতে  একে অন্যের সাহায্য  নিতে হবে। পরতে পরতে রহস্য, দাবার চাল, অলীক স্বপ্ন ছুঁতে চাওয়া এক পুলিশ অফিসার এবং এক কিশোরের আখ্যান নিয়েই গল্প ‘জনি বনি’। 

দেবাশিস, স্বস্তিকা, অঙ্কিত ছাড়াও এই সিরিজে দেখা যাবে কমলেশ্বর মুখার্জি, লোকনাথ দে, অনির্বাণ ভট্টাচার্য, যুধাজিৎ সরকার, শুভস্মিতা মুখোপাধ্যায়, পুষ্পিতা মুখোপাধ্যায়, জয়তী চক্রবর্তী, অভ্যুদয় দে এবং তুষিতা বন্দ্যোপাধ্যায়কে। পরিচালকের পাশাপাশি এই সিরিজের গল্প ও চিত্রনাট্য লিখেছেন অভিজিৎ চৌধুরী। ‘মিল্ক ওয়ে ফিল্মসে’র প্রযোজনায় তৈরি হয়েছে এই সিরিজ।

[আরও পড়ুন: বোনেদের প্রতি দাদার ভালবাসা অমূল্য, আবেগে ভরপুর অক্ষয়ের ‘রক্ষাবন্ধন’, দেখুন ট্রেলার]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement