shono
Advertisement

সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টির হাত ধরেই ক্রিকেটে কামব্যাক করতে চলেছেন যুবরাজ সিং!

এদিকে, এই টুর্নামেন্টের জন্য ২৬ জনের সম্ভাব্য দল ঘোষণা করেছে বাংলাও।
Posted: 07:20 PM Dec 15, 2020Updated: 10:06 PM Dec 15, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী ১০ জানুয়ারি সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি দিয়েই করোনা পরবর্তী ঘরোয়া ক্রিকেটের সূচনা হতে চলেছে। ইতিমধ্যেই এখবর নিশ্চিত করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI)। এবার শোনা গেল, এই টুর্নামেন্টের হাত ধরেই বাইশ গজে কামব্যাক করবেন যুবরাজ সিং (Yuvraj Singh)। কারণ পাঞ্জাবের সম্ভাব্য ৩০ জনের দলে নাম রয়েছে প্রাক্তন ভারতীয় অলরাউন্ডারের।

Advertisement

গত ইংল্যান্ড ও ওয়েলসে বিশ্বকাপ চলাকালীনই সব ধরনের ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন যুবি। ক্যানসারজয়ী তারকার গলায় শোনা গিয়েছিল জাতীয় দল থেকে বাদ পড়ার আক্ষেপও। তবে অবসর ঘোষণার পর থেকেই যুবরাজকে ঘরোয়া ক্রিকেটে ফেরার অনুরোধ জানায় পাঞ্জাব ক্রিকেট সংস্থা (Punjab Cricket Association)। তাদের অনুরোধ আর শেষমেশ ফেলতে পারেননি পাঞ্জাব দা পুত্তর। ফের পাঞ্জাবের জার্সিতে মাঠে নামতে রাজি হয়ে যান। আর এবার সৈয়দ মুস্তাক আলিতেই (Syed Mushtaq Ali T20) তাঁকে দেখতে পাওয়ার আশা করতেই পারেন ক্রিকেটপ্রেমীরা। জানা গিয়েছে, মোহালিতে নাকি নিয়মিত অনুশীলনও করছেন তিনি।

[আরও পড়ুন: মহেশতলায় সশরীরে হাজির হয়ে পায়ের ছাপ দিয়েছিলেন মারাদোনা, উধাও অমূল্য সেই স্মৃতিচিহ্ন!]

তবে সমস্যা একটাই। নতুন করে মাঠে নামতে গেলে লাগবে বিসিসিআইয়ের অনুমতি। কিন্তু বোর্ডের সবুজ সংকেত মিলেছে কি না, তা এখনও স্পষ্ট নয়। এর আগে তাঁকে কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি লিগ খেলার অনুমতি দিয়েছিল বোর্ড। অবসরপ্রাপ্ত ক্রিকেটার বলেই সম্মতি দেওয়া হয়েছিল তাঁকে। তাই এবার ঘরোয়া ক্রিকেট খেলার অনুমতি পান কি না, সেটাইবড় প্রশ্ন। 

এদিকে, এই টুর্নামেন্টের জন্য ২৬ জনের সম্ভাব্য দল ঘোষণা করেছে বাংলাও। করোনা থেকে সুস্থ হয়ে দলে জায়গা পেয়েছেন অভিমন্যু ঈশ্বরণ। হাঁটুর চোট সারিয়ে দলে ঢুকেছেন মনোজ তিওয়ারিও। রাখা হয়েছে পেসার ইশান পোরেলকেও। ঋদ্ধিমান সাহার অনুপস্থিতিতে উইকেটের পিছনে হয়তো দেখা যাবে শ্রীবৎস গোস্বামী। কোভিড টেস্টের পর বৃহস্পতিবার থেকেই অনুশীলনে নেমে পড়বেন বাংলার ক্রিকেটাররা। অন্যদিকে আবার কেরল দলের সম্ভাব্য তালিকায় জায়গা পেলেন শ্রীসন্থ। দীর্ঘদিন পর ফের ঘরোয়া ক্রিকেটে দেখা যেতে পারে প্রাক্তন ভারতীয় পেসারকে।

[আরও পড়ুন: ওয়ার্নারের পর স্মিথেরও চোট! প্রথম টেস্টের আগে আশঙ্কার মেঘ অজি শিবিরে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement