shono
Advertisement

Breaking News

T20 World Cup 2024

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে জমাটি উদ্বোধনী অনুষ্ঠান, থাকছে তারার মেলা, দেখবেন কীভাবে?

একটি নয়, দুটি উদ্বোধনী অনুষ্ঠান হতে পারে আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজে।
Published By: Arpan DasPosted: 07:58 PM Jun 01, 2024Updated: 07:58 PM Jun 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় সময় ২ জুন শুরু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup)। আমেরিকার টেক্সাসের স্টেডিয়ামে মুখোমুখি হবে আমেরিকা ও কানাডা। ভারতীয় সময় ভোর ৬টায় শুরু হবে সেই ম্যাচ। তার আগে থাকছে কুড়ি-কুড়ির লড়াইয়ের উদ্বোধনী অনুষ্ঠান।

Advertisement

চলতি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজে। প্রথম ম্যাচটি আমেরিকার মাটিতে হলেও সন্ধ্যায় ম্যাচ আছে ওয়েস্ট ইন্ডিজের প্রোভিডেন্স স্টেডিয়ামে। সেখানে আয়োজক দেশের প্রতিপক্ষ পাপুয়া নিউ গিনি। যদিও প্রথম ম্যাচের টসের ১০ মিনিট আগে একটি উদ্বোধনী অনুষ্ঠান হওয়ার কথা আছে বলেই জানা যাচ্ছে। আমেরিকায় ম্যাচটি শুরু হবে স্থানীয় সময় সকাল ১০টায়। সেক্ষেত্রে বড় অনুষ্ঠান কিছু না হওয়ারই কথা।

[আরও পড়ুন: ‘নতুন মরশুমের দল দেখে গর্বিত হবেন সমর্থকরা’, আশ্বাস ‘প্রফেসর’ কুয়াদ্রাতের]

তুলনায় সন্ধ্যায় ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে জমজমাটি অনুষ্ঠান হওয়ার সম্ভাবনা। অর্থাৎ কুড়ি-কুড়ির মেগা ইভেন্টে থাকছে দুটি উদ্বোধনী পর্ব। সেখানে উপস্থিত থাকতে পারেন বিখ্যাত তারকারা। ত্রিনিদাদের বিখ্যাত গায়ক ডেভিড রুডারের সঙ্গে মঞ্চ মাতাবেন এরফান আলভেস এবং 'চাটনি' খ্যাত রবি ডি। উপস্থিত থাকার কথা ডিজে আনা ও ডিজে আলট্রার। গুয়ানার জাতীয় স্টেডিয়াম সন্ধে ৬টায় অনুষ্ঠান শুরু হবে।

ভারতে সরাসরি উদ্বোধনী অনুষ্ঠান দেখা যাবে স্টার স্পোর্টস ও হটস্টারে। ভারতের প্রথম ম্যাচ ৫ জুন। সন্ধে ৮টায় শুরু হবে ম্যাচ। রোহিতদের ম্যাচও দেখা যাবে স্টার স্পোর্টস ও হটস্টারে।

[আরও পড়ুন: ‘যখন গ্যালারিতে রোহিত আর বিরাটের স্ত্রীদের দেখি…’ হঠাৎ কেন সৌরভের মুখে ঋতিকা-অনুষ্কার কথা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভারতীয় সময় ২ জুন শুরু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আমেরিকার টেক্সাসের স্টেডিয়ামে মুখোমুখি হবে আমেরিকা ও কানাডা।
  • ভারতীয় সময় ভোর ৬টায় শুরু হবে সেই ম্যাচ। তার আগে থাকছে কুড়ি-কুড়ির লড়াইয়ের উদ্বোধনী অনুষ্ঠান।
  • চলতি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজে।
Advertisement