shono
Advertisement

চোলি কে পিছে কেয়া হ্যায়! ‘ক্রু’ সিনেমার টিজারে তুলকালাম কাণ্ড করিনা-তাব্বু-কৃতীর

বলিউডের তিন সুন্দরী এক সিনেমায়।
Posted: 05:35 PM Feb 24, 2024Updated: 05:35 PM Feb 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের তিন সুন্দরী এক সিনেমায়। কিছু একটা তো ঘটবেই। ‘ক্রু’ (Crew Movie) সিনেমার ফার্স্টলুক পোস্টারেই দুষ্টুমির আভাস দিয়েছিলেন করিনা কাপুর, তাব্বু ও কৃতী স্যানন। এবার টিজারে বাঁধালেন তুলকালাম কাণ্ড।

Advertisement

একতা কাপুর ও রিয়া কাপুরের প্রযোজনায় তৈরি নতুন এই ছবি। পরিচালনায় রাজেশ কৃষ্ণাণ। আদ্যোপান্ত কমেডির মোড়কেই সাজানো হয়েছে গল্প। আর তাতে বিমানসেবিকার ভূমিকায় দেখা যাচ্ছে করিনার কাপুর, তাব্বু ও কৃতী স্যাননকে। তবে এই ‘ক্রু’ যত মিষ্টি ততই ডানপিটে। তাই তো তাব্বুর চরিত্রকে বলতে শোনা যাচ্ছে, “উচিত হোগা কে আপ আপনি পাতলুন কে পেটি কো কসকে বাঁধলে।”

[আরও পড়ুন: বিছানায় ওঠা ঝড়ে ঝরবে ক্যালরি! ওজন কমাতে নিয়মিত সঙ্গমেই হবে ‘ম্যাজিক’ ]

করিনা, তাব্বু ও কৃতী ছাড়াও নতুন এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন পাঞ্জাবি রকস্টার দিলজিৎ দোসাঞ্জ। ক্যামিও চরিত্রে দেখা যাবে হিন্দি টেলিভিশনের কৌতুক সম্রাট কপিল শর্মাকে। এছাড়াও রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়, রাজেশ শর্মার মতো অভিনেতা।

আগামী ২৯ মার্চ সিনেমা হলে মুক্তি পাবে ‘ক্রু’। ছবি প্রসঙ্গে প্রতিক্রিয়া দিতে গিয়ে প্রযোজক একতা কাপুর বলেন, ‘একজন চিত্র পরিচালক হিসেবে আমি মনে করি সিনেমার ম্যাজিক প্রত্যেক সদস্যের মিলিত চেষ্টার ওপর নির্ভর করে। ‘দ্য ক্রু’র হাত ধরে আমি আমার টিমের সঙ্গে নতুন এক গল্প তৈরির সফর শুরু করতে চলেছি যা শুধু মনোরঞ্জন করবে তাই নয়, অনুপ্রাণিতও করবে। দুর্দান্ত কাস্ট এবং ক্রু-সহ, আমি নিশ্চিত যে এই ফিল্মটি সহযোগিতা এবং সৃজনশীলতার শক্তির প্রমাণ হবে।’


[আরও পড়ুন: অভিনয়ে মন নেই! আচমকা ফুড ব্লগার হওয়ার সাধ কার্তিক আরিয়ানের, কিন্তু কেন? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement