shono
Advertisement

বিয়ের ৪ মাসেই অভিনেত্রী নয়নতারার যমজ সন্তান কীভাবে? তদন্তে তামিলনাড়ু সরকার

রবিবারই সন্তানদের জন্মের কথা সোশ্যাল মিডিয়ায় জানান অভিনেত্রীর স্বামী।
Posted: 05:49 PM Oct 11, 2022Updated: 05:49 PM Oct 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের চার মাসের মধ্যেই যমজ সন্তানের মা হয়েছেন দক্ষিণী অভিনেত্রী নয়নতারা  (Nayanthara)। রবিবার এই খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তাঁর পরিচালক স্বামী ভিগনেশ শিবন (Vignesh Shivan)।  তাতেই তোলপাড় নেটদুনিয়া। একদিকে যেমন শুভেচ্ছার বন্যা বয়ে যায়, অন্যদিকে সমালোচনা শুরু হয়ে যায়। কেউ কেউ প্রশ্ন তোলেন সারোগেসির মাধ্যমে যদি নয়নতারা মা হয়ে থাকেন, সেই সংক্রান্ত নিয়ম তিনি মেনেছেন কি?  এই বিষয়টিই এবার খতিয়ে দেখবে তামিলনাড়ু সরকার। 

Advertisement

মালয়ালি খ্রিস্টান পরিবারে বড় হয়ে ওঠা নয়নতারার। পরে তিনি হিন্দু ধর্ম গ্রহণ করেন। দক্ষিণী সিনেমার সফল নায়িকাদের তালিকায় তাঁর নাম প্রথমসারিতে। বিয়ের পর থেকে একসঙ্গে একাধিক ছবি আপলোড করেন নয়নতারা ও ভিগনেশ। তবে রবিবারের পোস্টে সকলকে চমকে দেন তাঁরা। দুই যমজ সন্তানের ছোট্ট ছোট্ট পায়ের ছবি পোস্ট করেন ভিগনেশ। ছবিতে তাঁকে ও নয়নতারাকে পা দু’টিতে চুম্বন করতেও দেখা যাচ্ছে। ক্যাপশনে ভিগনেশ জানিয়েছেন তিনি ও তাঁর স্ত্রী নয়নতারা এই দুই সন্তানের বাবা-মা হয়েছেন। সন্তানদের নাম রেখেছেন উইয়ার ও উলাগাম। 

[আরও পড়ুন: তথ্য ভুলের বিতর্ক এড়িয়ে প্রকাশ্যে ‘রাম সেতু’র ট্রেলার, নতুন অবতারে দিওয়ালিতে চমক দেবেন অক্ষয়]

কিন্তু, বিয়ের চার মাসের মধ্যেই কীভাবে যমজ সন্তানের মা হলেন নয়নতারা? কিছুদিন আগেও তো তাঁকে ভিগনেশের সঙ্গে বিদেশে জন্মদিন সেলিব্রেট করতে দেখা গিয়েছে। অনেকে মনে করছেন সারোগেসির মাধ্যমে নয়নতারার সন্তানদের জন্ম হয়েছে। যদিও এই বিষয়ে তারকা এখনও পর্যন্ত কিছু জানাননি। তবে আইনের কিছু বিশেষজ্ঞরা সোশ্যাল মিডিয়ায় জানতে চান, সারোগেসির মাধ্যমে যদি নয়নতারা মা হয়ে থাকেন, তিনি সমস্ত নিয়ম মেনেছেন তো? কারণ ২০২২ সালের জানুয়ারি মাস থেকে এই সংক্রান্ত নিয়ম পালটে গিয়েছে। 

নতুন নিয়ম অনুযায়ী, শারীরিক অক্ষমতার কারণে যদি কেউ মা কিংবা বাবা না হতে পারেন তবেই তাঁকে সারোগেসির অনুমতি দেওয়া হবে। নয়নতারা ও ভিগনেশ এই নিয়ম মেনেছেন কি? এমন প্রশ্নের মুখোমুখি তামিলনাড়ুর স্বাস্থ্যমন্ত্রী মা সুব্রমহ্মণ্যমকেও করা হয়েছিল। প্রশ্নের জবাবে তিনি জানান, বিষয়টি নিয়ে রাজ্য সরকার তদন্ত করবে। তারকা দম্পতি সারোগেসির নিয়ম মেনেছেন কিনা, তা জানতে চাওয়া হবে।

[আরও পড়ুন: ‘ইংলিশ ভিংলিশ’ ছবির ১০ বছর পূর্ণ, নিলামে উঠল শ্রীদেবীর শাড়ি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement