shono
Advertisement

অশরীরীর কবলে ভিকি, মুক্তি পেল ‘ভূত: দ্য হন্টেড শিপ’-এর হাড়হিম করা টিজার

দেখুন ছবির টিজার। The post অশরীরীর কবলে ভিকি, মুক্তি পেল ‘ভূত: দ্য হন্টেড শিপ’-এর হাড়হিম করা টিজার appeared first on Sangbad Pratidin.
Posted: 05:29 PM Jan 31, 2020Updated: 05:37 PM Jan 31, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মাসান’-এর আগে ভিকি কৌশল বলিউডে পরিচিত মুখ ছিলেন না। কিন্তু তার পর থেকে সেই যে দৌড়তে শুরু করেছেন তিনি, তার কোনও বিরাম নেই। তাঁর শেষ ছবি ‘উরি’ বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করেছিল। এর জন্য সেরা অভিনেতা হিসেবে জাতীয় পুরস্কারও পেয়েছেন তিনি। কিন্তু তারপর দীর্ঘ বিরতি নিয়েছেন ভিকি। একটা বছর কেটে গিয়েছে। কোনও ছবি অনুরাগীদের উপহার দেননি তিনি। তবে এবার অনুরাগীদের সেই হতাশা কাটতে চলেছে। আসছে ‘ভূত: দ্য হন্টেড শিপ’। তবে এবছর ছবির প্রথম পার্টটাই শুধু মুক্তি পাবে। তার টিজারও মুক্তি পেয়েছে সম্প্রতি।

Advertisement

টিজারের শুরুতেই শোনা গিয়েছে, কোনও একটি আওয়াজ বলছে, ‘পৃথ্বী তুমি কোথায়?’ তারপর জ্বলে ওঠে একটি টর্চের আলো। ভিকি কৌশল সেই টর্চের আলোতেই দেখতে পান দেওয়ালের গায়ে রক্তাক্ত হাতের ছাপ। সেই ছাপ অনুসরণ করতে চলতে থাকেন ভিকি। শেষে দেখেন দেওয়ালে তাঁর ছবি আঁকা। চোখ দিয়ে গড়িয়ে পড়ছে রক্ত। মুহূর্তে পালটে যায় সিন। দেখা যায় দেওয়াল থেকে অনেক হাত বেরিয়ে ভিকিকে জাপটে ধরে। এখানেই শেষ টিজার।

[ আরও পড়ুন: গার্হস্থ্য হিংসার শিকার হয়েও মেয়েরা কেন চুপ থাকবে? প্রশ্ন তুলল ‘থাপ্পড়’-এর ট্রেলার ]

‘ভূত- দ্য হন্টেড শিপ’ ছবিটি মুক্তি পাবে ২১ ফেব্রুয়ারি। ছবিতে ভূমি পেড়নেকরকে দেখা যাবে একটি ক্যামিওর চরিত্রে। ভিকি কৌশলের সঙ্গে এই প্রথম জুটি বাঁধছেন ভূমি। ছবিটি পরিচালনা করেছেন ভানু প্রতাপ সিং। তিনি এর আগে শশাঙ্ক খৈতানের একাধিক ছবিতে তাঁর সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। তবে, এই ছবি দিয়েই পরিচালক হিসেবে হাতেখড়ি হল ভানুর। ছবির সিংহভাগ শুট হয়েছে গুজরাটের আলাং অঞ্চলে। যেখানে পরিত্যক্ত জাহাজের স্তূপ রয়েছে। মুম্বইয়ের এক বাস্তব কাহিনি অবলম্বনে তৈরি হয়েছে ‘ভূত’। সূত্রের খবর, করণ চেয়েছিলেন ছবির নাম ‘ভূত’ রাখতে। তাই রামগোপাল ভার্মাকে অনুরোধ করে এই নামের স্বত্ব কিনে নেন তাঁর কাছ থেকে।

[ আরও পড়ুন: অভিনয় আর পরিচালনার দুর্বলতাই ডোবাল ‘গুল মকাই’কে ]

The post অশরীরীর কবলে ভিকি, মুক্তি পেল ‘ভূত: দ্য হন্টেড শিপ’-এর হাড়হিম করা টিজার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement