shono
Advertisement
Amazon

ফোন-ল্যাপটপে মিলতে পারে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড়! আসছে আমাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল

কবে শুরু হবে ফেস্টিভ্যাল?
Published By: Biswadip DeyPosted: 04:38 PM Sep 08, 2024Updated: 04:38 PM Sep 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল মানেই ই-কমার্স সংস্থাটির দেওয়া বার্ষিক সেরা ছাড়ের সুযোগ। যার অপেক্ষায় থাকেন ক্রেতারা। সম্প্রতি ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলের ঘোষণা করেছে। ২৯ সেপ্টেম্বর থেকে তা শুরু হচ্ছে। এবার আমাজনও ঘোষণা করে দিল তাদের ফেস্টিভ্যালের। তবে কবে থেকে তা শুরু হবে সেটা এখনও জানানো হয়নি।

Advertisement

তবে প্রকাশিত ব্যানারে জানিয়ে দেওয়া হয়েছে, অন্যবারের মতো স্মার্টফোন, ইলেকট্রনিক্স, কম্পিউটার অ্যাক্সেসরিতে থাকবে দারুণ ছাড়। পাশাপাশি আসবাব, রান্নার সামগ্রী প্রভৃতিতেও অফার দেওয়া হবে। এরই পাশাপাশি নির্দিষ্ট ব্যাঙ্কের কার্ডেও আলাদা ছাড় থাকবে। কাজেই নতুন ফোন বা ল্য়াপটপ কিংবা অন্য কিছু কেনার পরিকল্পনা থাকলে আপনার জন্য দারুণ সুযোগ থাকছে এই ফেস্টিভ্যালে। মিলতে পারে শ্রেষ্ঠ ব্র্য়ান্ডে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড়।

[আরও পড়ুন: ‘ভিনেশ-বজরংদের বিরুদ্ধে মন্তব্য নয়’, ব্রিজভূষণকে সতর্ক করল বিজেপি]

প্রতি বছরই আমাজনের এই সেল ঘিরে আগ্রহ তুঙ্গে থাকে। ক্রেতারা অধীর আগ্রহে অপেক্ষা করেন এই সেলের জন্য। বলে রাখা ভালো, গত বছরের ফেস্টিভ্যালে আইফোন ১২ ও আইফোন ১৪-তে ছিল দুরন্ত ছাড়। একই ভাবে স্যামসাংয়ের গ্যালাক্সি এস২৩ সিরিজের ফোনগুলোতেই দেওয়া হচ্ছিল অফার। আসছে আইফোন ১৬। তাই মনে করা হচ্ছে এবার আইফোন ১৫ সিরিজে দারুণ অফার থাকতে চলেছে এবারের ফেস্টিভ্য়ালে। গ্যালাক্সি এস২৪-এর দিকেও নজর থাকবে। ওয়ানপ্লাসের নয়া রিলিজগুলিও থাকবে ফোকাসে। আপাতত অপেক্ষা ফেস্টিভ্যালের তারিখ কবে ঘোষণা করা হয় সেদিকে। এখনও পর্যন্ত মনে করা হচ্ছে হয়তো অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে হতে পারে এই সেল। গত বছর ৮ অক্টোবর থেকে শুরু হয়ে ১৪ অক্টোবর পর্যন্ত চলেছিল ফেস্টিভ্যাল। এবারও সেই সময়ই তা হতে পারে বলে গুঞ্জন।

[আরও পড়ুন: সন্তানদের হারিয়েই বদলা? উত্তরপ্রদেশের নেকড়ে-আতঙ্কের কারণ খুঁজলেন বিশেষজ্ঞরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আমাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল মানেই ই-কমার্স সংস্থাটির দেওয়া বার্ষিক সেরা ছাড়ের সুযোগ। যার অপেক্ষায় থাকেন ক্রেতারা।
  • এবার আমাজন ঘোষণা করে দিল এবারের ফেস্টিভ্যালের।
  • তবে কবে থেকে তা শুরু হবে সেটা এখনও জানানো হয়নি।
Advertisement