shono
Advertisement
Amazon

জলের দরে ফলের রস! আমাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে স্মার্টফোনে অবিশ্বাস্য ছাড়

প্রতি বছরই আমাজনের এই সেল ঘিরে আগ্রহ তুঙ্গে থাকে।
Published By: Biswadip DeyPosted: 01:57 PM Sep 14, 2024Updated: 01:57 PM Sep 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজো প্রায় এসেই গেল। নতুন জামাকাপড়ের সঙ্গে নতুন মোবাইল ফোন কিনবেন ভাবছেন? তাহলে আপনার জন্য সুবর্ণ সুযোগ। ২০ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে আমাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল। প্রতিবারের মতো এবার থাকছে বছরের সেরা ছাড়ের বন্দোবস্ত। দেখে নিন একঝলক।

Advertisement

আমাজনের ওয়েবসাইট থেকে জানা যাচ্ছে, স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই ৫জি (৮ জিবি, ১২৮ জিবি স্টোরেজ) পাওয়া যাবে ৩৬ হাজার ৯৯৯ টাকা। যার মূল্য ৭৪ হাজার ৯৯৯ টাকা। এদিকে এমআই ১১এক্স ৫জি, যার দাম ৩৩ হাজার ৯৯৯ টাকা তা মিলবে ২০ হাজার ৯৯৯ টাকায়। রেডমি নোট ১০এস মিলবে ১২ হাজার ৯৯৯ টাকায় (যার মূল্য ১৬ হাজার ৯৯৯ টাকা)।

টিজার পেজে আরও জানানো হয়েছে ওয়ানপ্লাস ১১আর, ওয়ানপ্লাস ১২, ওয়ানপ্লাস ১২আর, ওয়ানপ্লাস নর্ড সিই ৪ লাইট, ওয়ানপ্লাস নর্ড সিই ও আরও অসংখ্য স্মার্টফোনে মিলবে আকর্ষণীয় ছাড়। প্রসঙ্গত, আমাজন আগেই জানিয়ে দিয়েছিল ৮০ শতাংশ পর্যন্ত ছাড় মিলবে এবারের ফেস্টিভ্যালে। কেবল স্মার্টফোনই নয়, স্মার্টওয়াচ, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন ও আরও বহু ইলেকট্রনিক সামগ্রীতেই থাকবে দুরন্ত ছাড়। পাশাপাশি আসবাব, রান্নার সামগ্রী প্রভৃতিতেও অফার দেওয়া হবে। এরই পাশাপাশি নির্দিষ্ট ব্যাঙ্কের কার্ডেও আলাদা ছাড় থাকবে।

প্রতি বছরই আমাজনের এই সেল ঘিরে আগ্রহ তুঙ্গে থাকে। ক্রেতারা অধীর আগ্রহে অপেক্ষা করেন এই সেলের জন্য। বলে রাখা ভালো, গত বছরের ফেস্টিভ্যালে আইফোন ১২ ও আইফোন ১৪-তে ছিল দুরন্ত ছাড়। একই ভাবে স্যামসাংয়ের গ্যালাক্সি এস২৩ সিরিজের ফোনগুলোতেই দেওয়া হচ্ছিল অফার। আসছে আইফোন ১৬। তাই মনে করা হচ্ছে এবার আইফোন ১৫ সিরিজে দারুণ অফার থাকতে চলেছে। এদিকে ফ্লিপকার্টও বিগ বিলিয়ন ডেজ সেলের ঘোষণা করেছে। ২৯ সেপ্টেম্বর থেকে তা শুরু হচ্ছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পুজো প্রায় এসেই গেল। নতুন জামাকাপড়ের সঙ্গে নতুন মোবাইল ফোন কিনবেন ভাবছেন?
  • তাহলে আপনার জন্য সুবর্ণ সুযোগ। ২০ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে আমাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল।
  • প্রতিবারের মতো এবার থাকছে বছরের সেরা ছাড়ের বন্দোবস্ত।
Advertisement