shono
Advertisement

Breaking News

Jio

জলের দরে ফলের রস! দারুণ সস্তায় ৪জি মোবাইল আনল জিও

অনলাইন ও অফলাইনে মিলবে এই ফোন।
Published By: Biswadip DeyPosted: 06:47 PM Oct 15, 2024Updated: 06:47 PM Oct 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেলিকম জায়ান্ট জিও নিয়ে এল সস্তা ৪জি ফিচার মোবাইল ফোন। এশিয়ার বৃহত্তম প্রযুক্তি ফেস্ট ইন্ডিয়ান মোবাইল কংগ্রেসে এই ফোন লঞ্চ করল মুকেশ আম্বানির সংস্থা। সারা দেশের ২জি ইউজারদের কাছে ৪জি পরিষেবা নিয়ে এল তারা। জিওভারত ভি৩ ও ভি৪ ফোন দুটি আমাজন, জিওমার্টের মতো অনলাইন সংস্থায় পাওয়া যাবে। মিলবে অফলাইনেও।

Advertisement

কত দামে মিলবে ফোনগুলি? শুরু হচ্ছে মাত্র ১ হাজার ৯৯ টাকায়। জিওভারত ভি২ ফোনটি দারুণ জনপ্রিয় হয়েছিল। পরবর্তী সময়ে আনা ভি৩ ফোনের গড়ন স্টাইলিশ। অন্যদিকে ভি৪-এর ফোকাস সহজ ব্যবহারোপযোগী হয়ে ওঠাতেই। ব্যাটারি ১ হাজার এমএএইচ। স্টোরেজ বাড়ানো সম্ভব ১২৮ জিবি পর্যন্ত। ২৩টি ভারতীয় ভাষায় মিলবে এই ফোনের পরিষেবা।

পাশাপাশি এই ফোনগুলির সঙ্গে রয়েছে এক্সক্লুসিভ প্রিপেড রিচার্জ প্ল্যান। মিলবে আনলিমিটেড ভয়েস কল ও ১৪ জিবি ডেটা। এছাড়াও এই ফোনে থাকবে জিওটিভি অ্যাপ। যার মাধ্যমে ৪৫৫টি লাইভ চ্যানেল রয়েছে। এর মধ্যে বিনোদন, সংবাদ, শিশুদের উপযোগী কনটেন্ট সবই পাওয়া যাবে। থাকছে জিওসিনেমা লাইব্রেরিও। ১২৩ টাকা থেকে শুরু হচ্ছে এই প্ল্যান।

প্রসঙ্গত, জিওর বহু রিচার্জ প্ল্যানই ইউজারদের কাছে জনপ্রিয়। তবে সস্তা হিসেবে সবচেয়ে মনকাড়া অফারটি প্রায় ৩ মাসের। মাত্র ৪৭৯ টাকায় ৮৪ দিনের জন্য মিলবে আনলিমিটেড কলিংয়ের সুযোগ। এর সঙ্গেই পাওয়া যাবে ১ হাজার এসএমএস। মিলবে ৬ জিবি ডেটাও। ডেটার পরিমাণ কম মনে হলেও যাঁরা মূলত কলিংয়ের জন্য রিচার্জ প্ল্যান চান, তাঁদের জন্য এই প্ল্যান আদর্শ বলে মনে করে ওয়াকিবহাল মহল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টেলিকম জায়ান্ট জিও নিয়ে এল সস্তা ৪জি ফিচার মোবাইল ফোন।
  • এশিয়ার বৃহত্তম প্রযুক্তি ফেস্ট ইন্ডিয়ান মোবাইল কংগ্রেসে এই ফোন লঞ্চ করল মুকেশ আম্বানির সংস্থা।
  • জিওভারত ভি৩ ও ভি৪ ফোন দুটি আমাজন, জিওমার্টের মতো অনলাইন সংস্থায় পাওয়া যাবে। মিলবে অফলাইনেও।
Advertisement