shono
Advertisement
Jio

বিনামূল্যে জিওর এক বছরের রিচার্জ! এই সুযোগ পেতে পারেন আপনিও

জেনে নিন কীভাবে পেতে পারেন এই অফার।
Published By: Biswadip DeyPosted: 01:59 PM Sep 18, 2024Updated: 01:59 PM Sep 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিপেড ইউজারদের দুরন্ত অফার দিচ্ছে জিও। ৩৬৫ দিনের রিচার্জ যার মূল্য ৩ হাজার ৫৯৯ টাকা, তা পাওয়া যেতে পারে একেবারে নিখরচায়। হ্যাঁ, একটিও পয়সা খরচ না করে! তবে এর জন্য রয়েছে শর্ত। জেনে নিন বিশদে।

Advertisement

আসলে এই বার্ষিক রিচার্জ বিনা খরচে পেতে হলে আপনাকে জিওর এয়ারফাইবার সংযোগ নিতে হবে। আপাতত ৫০ টাকা খরচ করলেই তা বুক করে ফেলা যাবে। 'এয়ারফাইবার ফ্রিডম' অফারে ৩০ শতাংশ ছাড়ে ৩ মাসের জন্য প্ল্যানটি কেনা যাবে। এতে পাবেন আনলিমিটেড ওয়াই ফাই। প্রতি মাসে এফইউপি লিমিট ১০০০ জিবি। ৮০০টিরও বেশি টিভি চ্যানেল দেখতে পাবেন। সেই সঙ্গেই ১৩টি ওটিটি মঞ্চের সাবস্ক্রিপশনও পাওয়া যাবে।

এরই সঙ্গে সুযোগ থাকছে সারা বছরের রিচার্জ বিনামূল্যে করার। তবে তা পাবেন নির্বাচিত ইউজাররাই। কী কী থাকে এই ৩ হাজার ৫৯৯ টাকার প্ল্যানে? এতে রয়েছে দৈনিক ২.৫ জিবি হাই স্পিড ডেটা। আনলিমিটেড ৫জি ডেটা। রোজ ১০০ এসএমএস। যে কোনও নেটওয়ার্কে ন্যাশনাল রোমিং একেবারে নিখরচায়।
প্রসঙ্গত, জিওর বহু রিচার্জ প্ল্যানই ইউজারদের কাছে জনপ্রিয়। তবে সস্তা হিসেবে সবচেয়ে মনকাড়া অফারটি প্রায় ৩ মাসের। মাত্র ৪৭৯ টাকায় ৮৪ দিনের জন্য মিলবে আনলিমিটেড কলিংয়ের সুযোগ। এর সঙ্গেই পাওয়া যাবে ১ হাজার এসএমএস। মিলবে ৬ জিবি ডেটাও। ডেটার পরিমাণ কম মনে হলেও যাঁরা মূলত কলিংয়ের জন্য রিচার্জ প্ল্যান চান, তাঁদের জন্য এই প্ল্যান আদর্শ বলে মনে করে ওয়াকিবহাল মহল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রিপেড ইউজারদের দুরন্ত অফার দিচ্ছে জিও। ৩৬৫ দিনের রিচার্জ যার মূল্য ৩ হাজার ৫৯৯ টাকা, তা পাওয়া যেতে পারে একেবারে নিখরচায়। হ্যাঁ, একটিও পয়সা খরচ না করে! তবে এর জন্য রয়েছে শর্ত।
  • আসলে এই বার্ষিক রিচার্জ বিনা খরচে পেতে হলে আপনাকে জিওর এয়ারফাইবার সংযোগ নিতে হবে।
  • তবে অফারটি পাবেন বাছাই করা ইউজাররাই।
Advertisement