shono
Advertisement

হিন্দু দেবদেবীকে নিয়ে বিতর্কিত মন্তব্য, পুলিশের গাড়িতেই অভিযুক্তকে বেধড়ক মার

পুলিশি হেফাজতে থাকাকালীনও তাঁর উপর হামলা হতে পারে বলে আশঙ্কা।
Posted: 06:28 PM Feb 28, 2023Updated: 06:28 PM Feb 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিন্দু দেবদেবীর নামে বিতর্কিত মন্তব্যের জের। পুলিশের সামনেই বেধড়ক মারধর প্রৌঢ়কে। সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল ভিডিও ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। এমনকী, পুলিশি হেফাজতে থাকাকালীনও তাঁর উপর হামলা হতে পারে বলে আশঙ্কা রয়েছে।

Advertisement

গত ৩১ ডিসেম্বর তেলেঙ্গানার এক আইন কলেজের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বইরি নরেশ (৪২) নামে এক ব্য়ক্তি। সেখানে হিন্দু ধর্মের দেবতা আয়াপ্পা স্বামীর বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য় করার অভিযোগ ওঠে নরেশের বিরুদ্ধে। মারমুখী হয়ে ওঠে উপস্থিত জনতা। পরিস্থিতি বেগতিক বুঝে নিজেকে বাঁচাতে পুলিশের সাহায্য চান নরেশ। ফোন করে পুলিশ ডাকেন। ঘটনাস্থল থেকে নরেশকে সরিয়ে নিয়ে যাচ্ছিল পুলিশ বাহিনী। তখনই একদল উন্মত্ত জনতা তাঁকে আক্রমণ করে।

[আরও পড়ুন: বিচ্ছেদ হতে না হতেই ফের বিয়ের পিঁড়িতে সুজাতা মণ্ডল! ভিডিওতে নিজেই দিলেন ইঙ্গিত]

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, পুলিশি ভ্যান ঘিরে ফেলে ক্ষুব্ধ জনতা। পুলিশি ভ্য়ানে থাকা নরেশকে লক্ষ্য় করে চলে কিল-চড়-ঘুষি। পুলিশ তাঁকে বাঁচানোর চেষ্টা করেও লাভ হয়নি। কার্যত অসহায় অবস্থায় গোটা ঘটনার দর্শক ছিলেন তারা। পরে অবশ্য নরেশকেই গ্রেপ্তার করে পুলিশ। আপাতত তিনি শ্রীঘরেই রয়েছেন। তবে জেলেও তার উপর হামলা হতে পারে বলে আশঙ্কায় ভুগছেন নরেশের স্ত্রী। তাই তাঁকে আলাদা সেলে রাখার আবেদন জানিয়েছিলেন নরেশের স্ত্রী। কিন্তু তার আবেদন মঞ্জুর হয়নি।

[আরও পড়ুন: উদ্বেগের অ্যাডিনো নিয়ে নবান্নে জরুরি বৈঠক, নয়া গাইডলাইন জারির নির্দেশ মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement