shono
Advertisement

ক্যামেরার সামনে সম্পূর্ণ নগ্ন হলেন এই জনপ্রিয় অভিনেতা

সাহসী হওয়ার দৌড়ে নায়িকাদের দিব্যি পাল্লা দিচ্ছেন ইনি। The post ক্যামেরার সামনে সম্পূর্ণ নগ্ন হলেন এই জনপ্রিয় অভিনেতা appeared first on Sangbad Pratidin.
Posted: 08:39 PM Jan 15, 2018Updated: 05:39 PM Sep 17, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংস্কারের বাধ্যবাধকতা থাকে কেবল বোকাবাক্সের জন্য। তার বাইরে টেলিভিশন অভিনেত্রীদের সিজলিং অবতারের নমুনা মাঝেমধ্যেই দেখতে পাওয়া যায়। উদাহরণ বেশি বই কম নেই। তবে এবার অভিনেত্রীদের টক্কর দিয়ে আসরে নামতে শুরু করেছেন অভিনেতারাও। ক্যামেরার সামনে নগ্ন হতে দ্বিধা করছেন না তাঁরাও। এই তালিকায় এবার নাম লেখালেন অঙ্গদ হাসিজা। স্টিল ক্যামেরার সামনে সম্পূর্ণ নগ্ন হয়েই পোজ দিলেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেতা।

Advertisement

[পদ্মাবত-প্যাডম্যানের সংঘাতে অসন্তুষ্ট, কী ইচ্ছে টুইঙ্কলের?]

২০০৭ সালে ‘স্বপ্না বাবুল কা … বিদাই’ সিরিয়ালেই টেলভিশন জগতে হাতেখড়ি হয় অঙ্গদের। অল্প সময়েই চেনা মুখ হয়ে ওঠেন তিনি। এরপর একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন। তবে দর্শক এখনও তাঁকে টেলিভিশনের সাদাসিধে আলেখ রাজবংশ হিসেবেই মনে রেখেছে।

[ঢিনচ্যাক পূজার স্কুটিতে সওয়ার সলমন-অক্ষয়, কিন্তু কেন?]

সে ইমেজ ভাঙতেই ক্যামেরার সামনে পোশাকমুক্ত হয়ে ধরা দিয়েছেন অভিনেতা। অবশ্য এমন নমুনা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে কম নেই। আর তা দর্শকদের বেশ পছ্ন্দও হয়েছে।

এমনিতেই ফিটনেস ফ্রিক অঙ্গদ। তাই পোশাকবিহীন শরীর ক্যামেরার সামনে তুলে ধরতে কোনওদিন কুন্ঠা বোধ করেননি। কেবল ছবি নয় পর্দায় অন্তরঙ্গ দৃশ্য ফুটিয়ে তুলতেও যে তাঁর আপত্তি নেই, তা একাধিকবার জানিয়েছেন অঙ্গদ। শোনা গিয়েছে, নিজের আগামী প্রজেক্টে এক সমকামী সম্পর্ক ফুটিয়ে তুলবেন তিনি। মনে করা হচ্ছে, সে কারণেই এই ফটোশুটে বোল্ড অবতারে ধরা দিয়েছেন তিনি।

[বলিউডে প্রত্যাখ্যাত, কোস্টারিকার গিয়ে সুপারস্টার বিহারের এই যুবক]

The post ক্যামেরার সামনে সম্পূর্ণ নগ্ন হলেন এই জনপ্রিয় অভিনেতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement