shono
Advertisement
Lopamudra Sinha

প্রচণ্ড গরমে কাহিল! লাইভ সংবাদপাঠের মাঝেই অজ্ঞান দূরদর্শনের 'অভিনেত্রী' সঞ্চালিকা লোপামুদ্রা

২১ বছরের কেরিয়ারে এইপ্রথম এমন পরিস্থিতির সম্মুখীন লোপামুদ্রা সিনহা।
Posted: 05:59 PM Apr 20, 2024Updated: 06:27 PM Apr 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৈশাখের তীব্র গরমে জ্বলছে গোটা রাজ্য। ত্রাহি ত্রাহি রব বাংলায়। অসহ্য গরমে কাহিল দক্ষিণবঙ্গবাসী। বিশেষ করে নিত্যদিন কলকাতায় চল্লিশ ডিগ্রির উপরে থাকছে তাপমাত্রা। এই তীব্র দাবদাহ থেকে পরিত্রাণ মেলার নামই নেই! ব্যস্ত শিডিউলে অফিস-কাছারি সংসার সামলে সকলেই নাজেহাল। এবার এমন হিট ওয়েভের চোটে লাইভ সংবাদপাঠের মাঝেই জ্ঞান হারালেন সঞ্চালিকা লোপামুদ্রা সিনহা।

Advertisement

কলকাতা দূরদর্শনের সংবাদপাঠিকার পাশাপাশি তাঁর আরেকটি পরিচয় হল লোপামুদ্রা টেলিপর্দার জনপ্রিয় অভিনেত্রী। 'মিঠাই'-সহ একাধিক মেগাধারাবাহিকে অভিনয় করে টেলিদর্শকদের অন্দরমহলে বেজায় জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন তিনি। শুক্রবার নিজের সোশাল মিডিয়ায় সংবাদ পড়াকালীন অসুস্থ হওয়ার ভিডিও পোস্ট করে নিজেই জানিয়েছেন, "লাইভ নিউজ চলাকালীন আমার রক্তচাপ মারাত্মক কমে যায়। আমি অজ্ঞান হয়ে যাই।" কীভাবে ঘটল এমন ঘটনা?

লোপামুদ্রা জানান, "সংবাদ পড়ার সময়ে বেশ কিছুক্ষণ ধরেই আমার শরীর খারাপ লাগছিল। মনে হচ্ছিল, একটু জল খেলে ঠিক হয়ে যাবে। কিন্তু সেইসময়ে কোনও বাইট না আসায় জল খেতে পারিনি। শেষমেশ একটা বাইট আসলে আমি ফ্লোর ম্যানেজারকে ইশারা করে জল চাই। জলটা খাইও। তার পর আস্তে আস্তে চোখের সামনে টেলিপ্রম্পটারটা ঝাপসা হয়ে আসতে থাকে।" তারপরই সংবাদ পাঠ করতে করতে এই অবস্থা! ২১ বছরের কেরিয়ারে লোপামুদ্রা এইপ্রথম এমন পরিস্থিতির সম্মুখীন হয়েছেন বলে জানালেন।

লোপামুদ্রা সিনহা জানান, জল নিয়ে সংবাদ পাঠ করতে বসার অভ্যেস কোনওদিনই তাঁর নেই। সেটা দশ মিনিটের হোক কিংবা আধ ঘণ্টার। তাই এদিনও নেননি। তিন নম্বর স্টোরি ছিল হিট ওয়েভের উপর। সেটা পড়ার সময়েই কথা জড়িয়ে যাচ্ছিল তাঁর। সঞ্চালিকা তথা অভিনেত্রী ভেবেছিলেন পুরো সংবাদ পাঠ করা শেষ করতে পারবেন। কিন্তু আচমকাই ব্ল্যাক আউট হয়ে যান। তড়িঘড়ি ফ্লোরের সকলকে ছুটে এসে তাঁর চোখেমুখে জলের ছিটে দিতে দেখা যায়। মাথায় হাওয়াও করতে থাকেন সকলে। কিছুক্ষণ বাদে জ্ঞান ফেরে লোপামুদ্রার। কিন্তু সেদিন তখনই বুলেটিন শেষ করার সিদ্ধান্ত নেন নিউজ প্রোডিউসার। পেশাদার সংবাদপাঠিকা হিসেবে ক্ষমাও চেয়ে নেন লোপামুদ্রা সিনহা।

[আরও পড়ুন: রাতারাতি বাড়ি ছেড়েছিলেন নিক-প্রিয়াঙ্কা, এবার ১৬০০ কোটি খসিয়ে নতুন করে গৃহপ্রবেশ]

দূরদর্শনের নিউজ ফ্লোর শীতাতপ নিয়ন্ত্রিত হলেও সেটা ওদিন কাজ করছিল না বলে জানালেন সঞ্চালিকা। ফলে ফ্লোর মারাত্মক গরম হয়ে পড়েছিল। এমতাবস্থায় সকলকে সুস্থ থাকার পরামর্শ দিলেন তিনি। সঙ্গে ওআরএস বা জল রাখার পরামর্শও দেন তিনি। পাশাপাশি আরও বেশি করে গাছ লাগানোর বার্তাও দেন লোপামুদ্রা সিনহা।

[আরও পড়ুন: ‘আমি হাসলেও মিম!’, টক দই ‘টনিক’ নিয়ে এবার নেটপাড়ার চটুল ঠাট্টায় চটলেন রচনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • হিট ওয়েভের চোটে লাইভ সংবাদপাঠের মাঝেই জ্ঞান হারালেন সঞ্চালিকা লোপামুদ্রা মিত্র।
  • কলকাতা দূরদর্শনের সংবাদপাঠিকার পাশাপাশি তাঁর আরেকটি পরিচয় হল টেলিপর্দার জনপ্রিয় অভিনেত্রী।
  • সকলকে সুস্থ থাকার পরামর্শ দিলেন তিনি।
Advertisement