shono
Advertisement

তিন নায়িকার সঙ্গে রোম্যান্স করবেন ‘সাহসী হিরো আলম’, সেন্সর বোর্ডের ছাড়পত্র পেল ছবি

কবে মুক্তি পাবে ছবি? The post তিন নায়িকার সঙ্গে রোম্যান্স করবেন ‘সাহসী হিরো আলম’, সেন্সর বোর্ডের ছাড়পত্র পেল ছবি appeared first on Sangbad Pratidin.
Posted: 04:58 PM Feb 12, 2020Updated: 04:58 PM Feb 12, 2020

সুকুমার সরকার, ঢাকা: সামাজিক যোগাযোগ মাধ্যমে খ্যাতি পেয়েছেন মডেল-অভিনেতা আরশাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। এবার ছবি প্রযোজনা করছেন তিনি। নাম ‘সাহসী হিরো আলম’। সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। খবরটি জানান হিরো আলম নিজেই। তিনি বলেন, ‘কোনও আলোচনা-সমালোচনা আমাকে আটকাতে পারেনি। আনকাট ছাড়পত্র পেয়েছে আমার ছবি। সব ঠিক থাকলে, আগামী ২৭ মার্চ এটি মুক্তি দেওয়া হবে।’

Advertisement

এর আগে, ‘সাহসী হিরো আলম’ ছবিটি ভ্যালেন্টাইনস ডেতে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু পরে তা পিছিয়ে যায়। এর কারণ জানতে চাইলে হিরো আলম বলেন, ‘প্রথমে চেয়েছিলাম, ভালোবাসা দিবসে এটি মুক্তি দেব। কিন্তু হল বুকিং পাইনি বলে ছবির মুক্তির তারিখ পেছানো হয়েছে। আমি মনে করি, আমার ছবি মানুষ দেখবেই। কারণ আমার প্রতি মানুষের ভালোবাসা আছে।’ ‘সাহসী হিরো আলম’ ছবিতে হিরো আলমের বিপরীতে অভিনয় করেছেন তিন নায়িকা- সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি ও নুসরত জাহান। ছবিটি পরিচালনা করেছেন এ আর মুকুল নেতৃবাদি।

[ আরও পড়ুন: চিন থেকে কাঁচামাল রপ্তানি কমছে, বাংলাদেশের শিল্পক্ষেত্রে উৎপাদন ব্যাহত ]

কিছুদিন আগে বিয়ে নিয়ে খবরে এসেছিলেন হিরো আলম। তিনি বলেছিলেন, “বাংলাদেশে অনেক নায়িকা আছেন। এখনও তাঁরা বিয়ে করব করব করছেন। কিন্তু বয়স তো পেরিয়ে যাচ্ছে। অথচ এরা বিয়ে করছেন না। আমাদের ইসলাম-হাদিসে লেখা আছে চারটি বিয়ে করা যাবে। কোনও নায়িকার যদি দায়িত্ব নিতে হয় তাহলে নিতেই পারি।” এরপরই সঞ্চালক জয় হিরো আলমকে প্রশ্ন করেন, “এরকম কোনও নায়িকার নাম আপনি বলতে পারবেন যিনি আপনাকে বিয়ের প্রস্তাব দিলে আপনি রাজি হয়ে যাবেন?” উত্তরে হিরো আলম বলেন, “পপির কথাই বলি। খালি বলে বিয়ে করব, বিয়ে করব। এখনও বিয়ে করছে না। এরকম অনেক নায়িকা আছেন যারা হয়তো বিয়ে করার জন্য রাজি হবেন। কলিকাতা থেকেও অনেকে প্রস্তাব দেয়। আমি না করে দিই। বলি, আমার স্ত্রী আছেন। সন্তান আছে। তাই বিয়ে করব না।”

[ আরও পড়ুন: জলপথে অবৈধভাবে পালানোর চেষ্টা, কক্সবাজারে নৌকাডুবিতে মৃত ১৫ রোহিঙ্গা ]

The post তিন নায়িকার সঙ্গে রোম্যান্স করবেন ‘সাহসী হিরো আলম’, সেন্সর বোর্ডের ছাড়পত্র পেল ছবি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement