shono
Advertisement

ফের বোমায় ক্ষতবিক্ষত শৈশব, দেগঙ্গায় বিস্ফোরণে আঙুল উড়ল কিশোরের

জখম কিশোর হাসপাতালে চিকিৎসাধীন।
Posted: 01:49 PM Nov 26, 2023Updated: 03:03 PM Nov 26, 2023

অর্ণব দাস, বারাসত: ফের বোমা বিস্ফোরণে (Bomb Blast) ক্ষতবিক্ষত শৈশব। উড়ল কিশোরের আঙুল। রবিবার দুপুরের এই ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়েছে দেগঙ্গার গ্রামে। জখম কিশোর হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, আহত কিশোরের নাম আরমান গাজি। বয়স ১৩ বছর। তাঁকে উদ্ধার করে দেগঙ্গার বিশ্বনাথপুর হাসপাতালে ভর্তি করা হয়। দেগঙ্গার কলসুর গ্রাম পঞ্চায়েতের শেখের মোড় এলাকায় তৃণমূলের পার্টি অফিসের পিছনে আমবাগানে বোমা রাখা ছিল বলে অভিযোগ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আরমান দলীয় কার্যালয়ের পিছনে আম বাগানে খেলা করছিল। এর পর একটি ব্যাগের মধ্যে কী রাখা আছে, সে দেখতে যায়। দেখে ব্যাগের মধ্যে পাঁচটি বলের মতো সামগ্রী রাখা রয়েছে। হাতে করে তুলে খেলতে গেলে আচমকা বিস্ফোরণ ঘটে। আর তাতেই আরমানের হাতের আঙুল উড়ে যায় এবং বাম হাতের মাংসপেশিতেও ক্ষত হয়।

[আরও পড়ুন: NRS কাণ্ডের ছায়া, শিলিগুড়িতে খাবারে বিষ মিশিয়ে ১৪টি কুকুরছানাকে ‘খুন’]

বোমা বিস্ফোরণের বিকট আওয়াজ শুনে এলাকাবাসী ছুটে আসে। খবর দেওয়া হয় দেগঙ্গা থানার পুলিশকে। দেগঙ্গা থানা ও চাকলা ফাঁড়ির আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছেছে। বোম স্কোয়াড এসে ব্যাগের মধ্যে থাকা তিনটি তাজা বোমা উদ্ধার করে তারা। তবে এই বোমা রাখা প্রসঙ্গে তৃণমূলের দাবি, সামনে লোকসভা ভোট। তার আগে তৃণমূলকে বদনাম করতে আইএসএফ ও বিজেপির চক্রান্ত করে বাগানের মধ্যে এভাবে বোমা রেখে গিয়েছে।

 

[আরও পড়ুন: খাস ক্যানিংয়েই শওকত মোল্লার পোস্টারে কালি, ছেঁড়া হল ব্যানার, কাঠগড়ায় ISF]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার