shono
Advertisement

কাশ্মীরের রাস্তায় নাচছেন সেনা জওয়ান, ভাইরাল ভিডিও দেখে প্রশংসা নেটিজেনদের

দেখুন নাচের ভাইরাল ভিডিও। The post কাশ্মীরের রাস্তায় নাচছেন সেনা জওয়ান, ভাইরাল ভিডিও দেখে প্রশংসা নেটিজেনদের appeared first on Sangbad Pratidin.
Posted: 07:42 PM Sep 20, 2019Updated: 07:49 PM Sep 20, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমে ফেব্রুয়ারি মাসে পুলওয়ামার সিআরপিএফ কনভয়ে জইশ-ই-মহম্মদ জঙ্গিদের হামলা। তারপর আগস্ট মাসে জম্মু ও কাশ্মীর থেকে ৩৭০ ধারা বাতিল। গত কয়েকমাসে এই দুটি গুরুত্বপূর্ণ
ঘটনার পাশাপাশি বেশ কয়েকজন জঙ্গি খতম হয়েছে। এর পাশাপাশি বেড়েছে নিরাপত্তার কড়াকড়িও। ফলে কার্যত দম ফেলার সময় নেই ভূস্বর্গে কর্তব্যরত দেশের নিরাপত্তা সংস্থাগুলির জওয়ানদের। কিন্তু, তার মাঝেই কাজের
একঘেয়েমি কাটাতে বিভিন্ন রকম কর্মসূচির মধ্যে নিজেদের জড়িয়ে রাখেন তাঁরা। খেলাধুলোর পাশাপাশি গানবাজনাও করেন। সেই ধরনের একটি ভিডিও দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন নেটিজেনরা।

Advertisement

[আরও পড়ুন: কালো জাদুতে মৃত মহিলা! সন্দেহের বশে অটোচালককে চিতায় তুলল আত্মীয়রা]

গত ১৫ সেপ্টেম্বর টুইটারে পোস্ট হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথমে একটু দূর থেকে ফাঁকা রাস্তার উপর জংলা রঙের সেনা পোশাক পরে ভল্ট খাচ্ছেন এক জওয়ান। তারপর রাস্তার উপর ব্রেক ডান্স থেকে হিপ-হপ সবই নাচের মুভমেন্টই করছেন নিখুঁত স্টেপসে। মাইকেল জ্যাকসনের মতো অঙ্গভঙ্গি দেখে কোথাও মনেই হবে না যে তিনি পেশাদার ড্যান্সার নন। তবে নাচের সেরা মুহূর্তটি দেখতে পাবেন একবারে শেষলগ্নে। যখন রাস্তার উপর হাঁটু মুড়ে বসে অজানা শত্রুর দিকে গুলি ছোঁড়ার ভঙ্গি করছেন তিনি। বুঝিয়ে দিয়েছেন যা কিছু করুক না কেন সেনা জওয়ানদের আসল কাজ হল দেশকে রক্ষা করা। আর সেই দায়িত্ব থেকে কোনও অবস্থাতেই সরে আসবেন না তাঁরা। জানা গিয়েছে, রাস্তায় নৃত্যরত ওই জওয়ানের নাম রেক্স এমজলি। সেনায় যোগ দেওয়ার আগে হিপ-হপ ড্যান্সের প্রশিক্ষণ নিয়েছিলেন তিনি।

সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি পোস্ট হওয়ার পরেই মাত্র পাঁচদিনে দেখে ফেলেছেন ৭০ হাজারের বেশি মানুষ। পাশাপাশি ওই জওয়ানের প্রশংসাতেও মেতে উঠেছেন নেটিজেনরা। কেউ বলছেন, দেশে যে প্রতিভার কোনও অভাব নেই তা এদের দেখলেই বোঝা যায়। শত প্রতিকূলতার মাঝেও প্রতিভাকে নষ্ট হতে দেননি ওই জওয়ান। আবার কারও মতে, সঠিক প্রশিক্ষণ পেলে সিনেমা জগতে সুযোগ পেতে পারতেন ওই জওয়ান।

[আরও পড়ুন: প্রচণ্ড গরমে ক্লাসেই পোশাক খুলল ছাত্রী, তারপর…]

The post কাশ্মীরের রাস্তায় নাচছেন সেনা জওয়ান, ভাইরাল ভিডিও দেখে প্রশংসা নেটিজেনদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement