shono
Advertisement

আরসিবি’র বড় ভক্ত! অঙ্ক কষে এভাবেই প্রিয় দলকে প্লে-অফে পৌঁছে দিলেন ফ্যান

বোঝো কাণ্ড! The post আরসিবি’র বড় ভক্ত! অঙ্ক কষে এভাবেই প্রিয় দলকে প্লে-অফে পৌঁছে দিলেন ফ্যান appeared first on Sangbad Pratidin.
Posted: 07:08 PM May 08, 2018Updated: 07:23 PM May 08, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনি কি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সমর্থক? গত দশটি মরশুম ধরে শুধু বিরাট কোহলির দলকেই সমর্থন করে আসছেন? তাহলে আপনার ধৈর্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় যে সব মশকরা চলছে তা নিশ্চয়ই চোখে পড়েছে? প্রতিবারই ভাবেন, এবার হয়তো প্রিয় দলটির ঘরে ট্রফি উঠবে। কিন্তু প্রতিবারই নিরাশ হতে হয়। যে বিরাট কোহলি জাতীয় দলকে নেতৃত্ব দিয়ে দেশে-বিদেশে সিরিজ জেতান, আইপিএল এলেই তাঁর দল কেমন যেন ছন্নছাড়া হয়ে যায়। তবে তা বলে আপনি তো আর রাতারাতি অন্য দলের জন্য গলা ফাটাতে প্রস্তুত হয়ে যান না! যদি একটি ম্যাচ হারের পর মনে হয়, ‘আর নয়, অনেক হয়েছে’, তাহলে পরের ম্যাচটি জিতলেই নতুন করে আরসিবি ভক্ত হয়ে ওঠেন। আপনার মতোই এবারও হাল ছাড়ছেন না আরেক আরসিবি ফ্যান। তাই তো তিনি অঙ্ক কষে বের করে ফেলেছেন, কীভাবে এখনও বিরাটদের জন্য প্লে-অফের রাস্তা খোলা রয়েছে।

Advertisement

[অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দিন-রাতের টেস্ট খেলছে না ভারত]

সোমবার সানরাইজার্স হায়দরাবাদের কাছে শেষ মুহূর্তে এসে পরাস্ত হলেন এবি ডিভিলিয়ার্সরা। আর তারপরই চলতি আইপিএলের প্লে-অফে পৌঁছানো কার্যত অসম্ভব হয়ে গেল। আরও ভাল করে বললে, এবারও আরসিবির ট্রফি জয়ের কোনও সম্ভাবনা নেই। কিন্তু বেঙ্গালুরু ভক্ত তা সহজে মানতে রাজি নন। তাই তিনি সুন্দরভাবে অঙ্ক কষে বুঝিয়ে দিয়েছেন এখনও তাঁর প্রিয় দলের প্লে-অফে যাওয়ার সম্ভাবনা রয়েছে। সেই অঙ্কের ছবি নেটদুনিয়ায় এখন ভাইরাল।

১০ ম্যাচের মধ্যে তিনটিতে জিতে আরসিবি’র পয়েন্ট এই মুহূর্তে ছয়। বাকি আর চারটি ম্যাচ। এই পরিস্থিতিতে বিরাটরা যদি আগামী চারটি ম্যাচই জেতেন, তাহলে তাঁদের প্লে-অফে যাওয়ার সুযোগ রয়েছে। সেক্ষেত্রে তাঁদের অন্য অন্যদের ম্যাচের দিকে তাকিয়ে থাকতে হবে। লিগ তালিকার উপরের দিকে থাকা দলগুলি যদি নিজেদের ম্যাচে হারে, তবেই আরসিবি শেষ চারে জায়গা করে নিতে পারবে। অন্যদিকে আগামী চারটি ম্যাচের তিনটিতে যদি বড় ব্যবধানে আরসিবি জিততে পারে, তাহলেও তাঁরা প্লে-অফে পৌঁছে যেতে পারেন। ভক্তের এমন কাণ্ডকারখানা দেখে মুগ্ধ বেঙ্গালুরুর অফিসিয়াল টুইটার হ্যান্ডলও। তাদের তরফেও পোস্টটিকে লাইক করা হয়েছে।

[ফের মোহনবাগানের ত্রাতা টুটু বোস, ফুটবলারদের বেতন মেটাতে দিলেন এক কোটি টাকা]

The post আরসিবি’র বড় ভক্ত! অঙ্ক কষে এভাবেই প্রিয় দলকে প্লে-অফে পৌঁছে দিলেন ফ্যান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement