shono
Advertisement

শাহরুখকে এই উপহারটাই দিলেন সলমন

নতুন উপহার পেয়ে খুবই উচ্ছ্বসিত শাহরুখ। The post শাহরুখকে এই উপহারটাই দিলেন সলমন appeared first on Sangbad Pratidin.
Posted: 05:37 PM Jul 20, 2017Updated: 12:07 PM Jul 20, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কখনও তাঁদের ঝগড়ায় দুভাগ হয়ে যায় বলিউড কখনও বা তাঁদের গদগদ বন্ধুত্বে গলে যায় সব তিক্ততা। তাঁরা বলিউডের দুই সুপারস্টার শাহরুখ-সলমন। আপাতত তাঁদের বন্ধুতাই খবরের শিরোনামে। কিছুদিন আগেই সলমনকে একটি মার্সিডিজ গাড়ি উপহার দিয়েছিলেন শাহরুখ। এবার পালা সল্লু মিঞার। তবে সলমন একা শাহরুখকে নয়, উপহার দিলেন শাহরুখ পুত্র আরিয়ান ও কন্যা সুহানাকেও। জানেন কি সেই উপহার?

Advertisement

[ফের কপিলের অনুপস্থিতিতে বাতিল শুট, ফিরে গেলেন অনিল-অর্জুনরা]

দু’দিন আগেও তাঁদের ঝগড়ায় অতিষ্ঠ হয়ে উঠেছিল সবাই। একে অপরের সামনেও আসতেন না তাঁরা। সলমনের বোন অর্পিতার বিয়ের সময় থেকেই গলতে থাকে বরফ। অর্পিতাকে নিজের বোনের মতো ভালবাসেন শাহরুখ। তাই তাঁর বিয়েতে হাজির না হয়ে পারেননি তিনি। আর সেখান থেকেই সব তিক্ততা মিটিয়ে ফেলেন শাহরুখ- সলমন। এরপরই আশায় বুক বাঁধতে শুরু করেছিল শাহরুখ-সলমনের ফ্যানেরা। ‘করণ অর্জুন’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘হাম তুমহারে হ্যায় সনম’ ছবির পর হয়তো আরও একবার একসঙ্গে বড়পর্দায় ফিরবেন তাঁরা। ফ্যানেদের সেই সাধ কিছুটা হলেও পূরণ করার চেষ্টা করেন দুজনেই। সলমন খানের ‘টিউবলাইট’-এ একটি ক্যামিও রোলে অভিনয় করেন শাহরুখ। কিন্তু তা যেন ছিল দইয়ের স্বাদ ঘোলে মেটাবার মতো। এবার আবার আনন্দ এল রাইয়ের পরবর্তী ছবি, যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শাহরুখ, সেখানে ক্যামিও রোলে দেখা যাবে সল্লু মিঞাকে। শাহরুখ যেমন ‘টিউবলাইটে’র জন্য কোন পারিশ্রমিক নেননি তেমনি শাহরুখের ছবিতে ক্যামিও করে সলমনও কোন পারিশ্রমিক নিতে চাননি। তাই তাঁকে একটি মার্সিডিজ গাড়ি উপহার দিয়েছিলেন শাহরুখ। এবার সলমন তাঁর বিং হিউম্যানের ই-সাইকেল গিফট করলেন শাহরুখ, আরিয়ান ও সুহানাকে। কিং খানের বাড়িতে এসে এই উপহার দিয়ে যান সলমন। এই নতুন উপহার পেয়ে খুবই উচ্ছ্বসিত শাহরুখ।

[‘মণিকর্ণিকা’-র সেটে গুরুতর জখম কঙ্গনা, ভর্তি আইসিসিইউ-তে]

শাহরুখের ছবি ছাড়াও ‘জুড়ুয়া ২’-ছবিতে একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে সলমন খানকে। কিছুদিন আগেই বরুণ ধাওয়ানের সঙ্গে সেই দৃশ্যের শুট করেন সলমন। পরের মাস থেকে শুরু হতে চলেছে রিমো ডিসুজার পরের ছবির শুটিং। এই প্রথম কোন ডান্সারের চরিত্রে অভিনয় করবেন সলমন। এখনও অবধি ছবির নাম প্রকাশ না হলেও শোনা যাচ্ছে ছবির নাম হতে চলেছে ‘ডান্সিং ড্যাডি’।

The post শাহরুখকে এই উপহারটাই দিলেন সলমন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement