shono
Advertisement

প্লে-স্টোরে না মিললেও নেটদুনিয়ায় ভাইরাল পুনমের অ্যাপ

অ্যাপে থাকা পুনমের ছবি ছড়িয়ে দিচ্ছেন ফ্যানরা, দেখে না থাকলে দেখে নিন। The post প্লে-স্টোরে না মিললেও নেটদুনিয়ায় ভাইরাল পুনমের অ্যাপ appeared first on Sangbad Pratidin.
Posted: 09:56 PM Apr 20, 2017Updated: 01:28 PM Oct 08, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মনের মতো করে নিজের অ্যাপ সাজিয়েছিলেন। কখনও পা ছড়িয়ে শুয়ে আছেন।  কখনও বা বিশেষ পোশাক পরে পোজ দিয়েছেন। মাঝেমধ্যেই ভক্তদের তা দেখাতেন। কিন্তু সব এক জায়গায় থাকলে মন্দ হত না! ভাবনা ছিল এরকমটাই।  আর তাই ডালা সাজিয়ে ফ্যানেদের উপহার দিয়েছিলেন। কিন্তু বাধ সাধল পলিসি।  চালু হওয়ার কিছুক্ষণের মধ্যেই হাওয়া পুনম পাণ্ডের অ্যাপ। যদিও তাতে মডেলের কিছু আসে যায় না। ইতিমধ্যেই অ্যাপের কনটেন্ট ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

Advertisement

গুগলের তরফে অ্যাপ তুলে নেওয়ার পর নালিশ করেছিলেন পুনম। জানিয়েছেন, বহু অ্যাডাল্ট ম্যাগাজিনই তো আছে। প্লেবয়ের অ্যাপ চলে তাতে কোনও দোষ নেই, যত গেরো পুনম পাণ্ডের অ্যাপে! কিন্তু পুনমের গোঁসাতেও প্লে-স্টোরের পলিসির রাশ আলগা হয়নি। গুগলের তরফে জানানো হয়েছিল, পলিশির কারণেই বাতিল হয়েছে অ্যাপ।

কিন্তু এরপরও অ্যাপের কনটেন্ট ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। কোনও এক ফ্যান পুনমের অ্যাপের কিছু স্ন্যাপশট পোস্ট করেছেন। তাতেই দেখা যাচ্ছে কীরকম ছবি ছিল পুনমের অ্যাপে।

আপাতত আর তা দেখার উপায় নেই। তবে এই স্ন্যাপশট থেকেই দুধের সাধে ঘোলে মেটাচ্ছেন অনেকে।

The post প্লে-স্টোরে না মিললেও নেটদুনিয়ায় ভাইরাল পুনমের অ্যাপ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement