shono
Advertisement

মোদিকে চরম হুমকি দিলেন পাক টিভি সঞ্চালিকা

কোন সাহসে একজন সঞ্চালিকা প্রতিবেশী দেশের প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এহেন কুরুচিকর মন্তব্য করতে পারেন? The post মোদিকে চরম হুমকি দিলেন পাক টিভি সঞ্চালিকা appeared first on Sangbad Pratidin.
Posted: 11:19 PM Dec 09, 2016Updated: 05:52 PM Dec 09, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি পাকিস্তানের এক টেলিভিশন চ্যানেলের সঞ্চালিকা রীতিমতো হুমকি দিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। হাজার হাজার দর্শকের সামনে রীতিমতো কুৎসা রটালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নামে। পাকিস্তানে ভারতীয় সেনাবাহিনীর সার্জিক্যাল স্ট্রাইককে কেন্দ্র করেই মূলত মোদি বিরোধিতায় সোচ্চার হন এই সঞ্চালিকা। অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং ভারত সরকারকে রীতিমতো হুমকি দিয়েছেন পাকিস্তানের এই টেলিভিশন চ্যানেল।

Advertisement

বিবৃতিতে সঞ্চালিকা মোদির তীব্র বিরোধিতা করার পাশাপাশি প্রধানমন্ত্রীকে কাপুরুষও বলেন। তিনি বলেন, “মোদি যতবার পাকিস্তানে আসেন ততবারই কোনও খারাপ মতলব নিয়ে আসেন। আর প্রত্যেকবারই পিঠ দেখিয়ে পালিয়ে যান।” সঞ্চালিকার দাবি, ভারত যেমনভাবে ব্যবহার করছে, তেমনভাবে পাকিস্তান যদি পাল্টা উত্তর দেয়, তবে ভারত এবং মোদি দুইই ইতিহাসে পরিণত হবে। সঞ্চালিকার এই ভিডিও প্রকাশ্যে আসতেই বিতর্ক শুরু হয়েছে। কোন সাহসে একজন সঞ্চালিকা প্রতিবেশী দেশের প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এহেন কুরুচিকর মন্তব্য করতে পারেন তা নিয়েও প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে।

The post মোদিকে চরম হুমকি দিলেন পাক টিভি সঞ্চালিকা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement