shono
Advertisement

গুলি ভরতি বন্দুক নিয়ে খেলছে খুদে, ভাইরাল সিসিটিভি ফুটেজ, শেষ পর্যন্ত কী ঘটল?

খুদের বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 05:16 PM Jan 16, 2023Updated: 05:16 PM Jan 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুলি ভরতি বন্দুক নিয়ে খেলছে খুদে। যেন খেলনা পিস্তল, এমন ভঙ্গিতে নানা অঙ্গভঙ্গি করে ফ্ল্যাটের বাইরে করিডরে ঘুরে বেড়াচ্ছে। ট্রিগার টিপলেই ঘটবে বিপদ। শেষ পর্যন্ত কী ঘটল? সোশ্যাল মিডিয়ায় শ্যানন ওয়াটসের শেয়ার করা রোমহর্ষক ভিডিও দেখলেই তা জানতে পারবেন। চিন্তার কথা হল, বাড়ির কেউ খেয়াল করেনি, প্রতিবেশীদের চোখে পড়ে খুদের ভয়ংকর কাণ্ড। পরে তারা পুলিশে খবর দেন। আবাসনের নির্দিষ্ট ফ্ল্যাটে পুলিশকর্মীরা পৌঁছে জেরা করলে বন্দুকটি যে তাঁরই, শিশুর পিতা সেকথা অস্বীকার করেন।

Advertisement

জানা গিয়েছে, ভয়ংকর ঘটনাটি ইংল্যান্ডের (England) একটি আবাসনের। গোটা ঘটনা রেকর্ড হয় সেখানে লাগানো সিসিটিভিতে (CCTV)। দেখা গিয়েছে, গুলি ভরতি বন্দুক নিয়ে খেলছে একটি শিশু। খুদের পরনে ডায়পার। যদিও ভয়ংকর কাণ্ড খেয়াল করেননি তার পরিবারের লোকেরা। ফলে বেশ খানিকক্ষণ করিডরে বন্দুক নিয়ে খেলা বেড়ায় খালি গা শিশুটি। শেষ পর্যন্ত ভয়ংকর কাণ্ড চোখে পড়ে প্রতিবেশীদের। তারাই ব্যবস্থা নেন এবং পুলিশে খবর দেন।

[আরও পড়ুন: বকেয়া DA পাবেন রাজ্য সরকারি কর্মচারীরা? চূড়ান্ত শুনানির তারিখ জানাল সুপ্রিম কোর্ট]

পুলিশ এসে জেরা করে শিশুর পিতাকে। বাড়ি থেকে উদ্ধার হয় গুলি ভরতি বন্দুক। যদিও ওই বন্দুক যে তাঁরই সেকথা মানতে চায়নি শিশুর পিতা। এই অবস্থায় অস্ত্র আইনে গ্রেপ্তার করা হয়েছে তাঁকে। যদিও শিশুর পিতার দাবি করেন, সম্প্রতি তিনি ও তাঁর স্ত্রী অসুস্থ ছিলেন। তারপরেও সন্তানের দেখভালে কোনও রকম গাফিলতি করেননি। সুখের কথা হল, শিশুটি কিংবা প্রতিবেশীরা কেউ আহত হয়নি ওই বন্দুকে। যা ঘটতেই পারত।

[আরও পড়ুন: ‘বিচারপতি নিয়োগ প্রক্রিয়ায় সরকারকে যুক্ত করুন’, প্রধান বিচারপতিকে চিঠি রিজিজুর]

এদিকে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হয়েছে ভিডিওটি (Viral Video)। সকলেই ওই ভিডিও দেখে ভয় কাঁটা। সকলেই একমত, ভাগ্য বাঁচিয়ে দিয়েছে শিশুটিকে। প্রসঙ্গত, সম্প্রতি আমেরিকা-সহ পাশ্চাত্যের বেশ কিছু দেশে অস্ত্র আইন কঠোর করা হয়েছে। তার কারণ ঘণ ঘণ বন্দুকবাজের হামলা। এক্ষেত্রে কীভাবে বন্দুক যোগাড় করলেন শিশুর পিতা, তা খোঁজ করে দেখছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার