shono
Advertisement

বাতকর্মেই উপার্জন, অদ্ভুত এ কাজেই ১৮ লক্ষ টাকার বেশি আয় করে ফেলেছেন এই মহিলা

এভাবেও রোজগার করা যায়!
Posted: 02:26 PM Aug 28, 2021Updated: 02:26 PM Aug 28, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড় বিচিত্র এ বিশ্ব। তার চেয়েও বেশি অদ্ভূত বোধহয় মানুষ। মাঝে মধ্যেই কেউ কেউ এমন ঘটনা ঘটিয়ে ফেলেন, যাতে অবাক হতে হয়। এই যেমন ধরুন আমেরিকার লাস বটানিস্ট (Lush Botanist)। কে ইনি? আপনার-আমার জানার কথা নয়। তবে মার্কিন মুলুকের বাসিন্দারা তাঁকে ভালভাবেই চেনেন। আর ডাকেন ‘ফার্ট ক্যুইন’ হিসেবে। কিন্তু কেন? কারণ শুধুমাত্র বাতকর্ম করে প্রায় সাড়ে ১৮ লক্ষ টাকা রোজগার করে ফেলেছেন আমেরিকার এই তরুণী।

Advertisement

ইউটিউবে (YouTube) চ্যানেল রয়েছে লাসের। সেখানে তাঁর বাতকর্মের ভিডিও খুঁজলেই পাওয়া যাবে। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে মার্কিন তরুণী জানান, একদিন লাইভ চলাকালীন এক অনুরাগীকে তাঁকে ক্যামেরার সামনে বাতকর্ম করার অনুরোধ জানান। লজ্জা পেলেও সেই অনুরোধ রেখেছিলেন লাস। নেটদুনিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ে ভিডিওটি। অল্প সময়েই ভাইরাল হয়ে যায়। অনেকেই লাসের অনস্ক্রিন বাতকর্মের প্রশংসা করেন।

[আরও পড়ুন: জোড়া মাথা, চারটে করে হাত-পা! বিরল শিশুর জন্ম উত্তরবঙ্গ মেডিক্যালে]

দর্শকদের মধ্যে জনপ্রিয়তা পেয়ে লাস ভাবেন একটি ভিডিওতেই যদি এই পরিস্থিতি হয়, তাহলে একাধিক ভিডিও আপলোড করা যেতে পারে। যেমনি ভাবা, তেমনি কাজ। তাতে আবার বিপুল লাভও হয়েছে। অনুরাগীদের কাছ থেকেই বাতকর্মের অনুরোধ পান। সেই অনুযায়ী ভিডিও আপলোড করেন।

একটি ভিডিওর জন্য যে পরিমাণ ডলার লাস পেয়েছিলেন ভারতীয় মুদ্রায় তার মূল্য ১২ হাজার টাকা। এক মাসে তো ২ লক্ষ ৯৩ হাজার টাকা রোজগার করেছিলেন মার্কিন তরুণী। এখনও পর্যন্ত মোট আয়ের পরিমাণ সাড়ে আঠেরো লক্ষ টাকা। বাতকর্মের ভিডিও করার জন্য নিজের খাওয়ার অভ্যাসও পালটে ফেলেছেন লাস। এখন তিনি চিজ বেশি খান। আবার মশলাযুক্ত খাবারও বেশি খান।

[আরও পড়ুন: Viral Video: ফুচকার তেঁতুল জলে প্রস্রাব মেশাচ্ছেন বিক্রেতা! আঁতকে উঠল নেটদুনিয়া]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার