shono
Advertisement

‘দিদি শাড়ি পরা হিটলার’, ব্রিগেডকে ফ্লপ শো বলে মমতাকে কটাক্ষ দিলীপের

তৃণমূলকে পালটা চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি। The post ‘দিদি শাড়ি পরা হিটলার’, ব্রিগেডকে ফ্লপ শো বলে মমতাকে কটাক্ষ দিলীপের appeared first on Sangbad Pratidin.
Posted: 06:49 PM Jan 19, 2019Updated: 06:49 PM Jan 19, 2019

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: ২২টি বিরোধী দলের নেতাদের পাশে বসিয়ে আত্মবিশ্বাসী তৃণমূলনেত্রী কেন্দ্রের শক্তিকে ক্ষমতাচ্যুত করার ডাক দিলেন ব্রিগেড মঞ্চ থেকে। একদিকে যখন শনিবার ব্রিগেড সমাবেশে থিকথিকে ভিড় তখন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের গলায় কটাক্ষের সুর। সাংবাদিক সম্মেলনে তিনি সাফ জানালেন, তৃণমূলের ব্রিগেডে মাঠ ভরেনি। একে ‘সার্কাস’ এবং ‘ফ্লপ শো’ বলেও কটাক্ষ করেন তিনি।

Advertisement

[মমতার ‘সবাই রাজা’ তত্ত্বে সিঁদুরে মেঘের ইঙ্গিত]

তৃণমূলকে পালটা চ্যালেঞ্জ ছুঁড়ে দিলীপ ঘোষ বলে দিলেন, ‘‘৮ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রীর ব্রিগেডের দিন মাঠ ভরিয়ে দেবেন বিজেপি সমর্থকরা।’’ তাঁর কটাক্ষ, “দশজন লোক হাত ধরে মঞ্চে দাঁড়ালেই একত্র হওয়া যায় না। যাঁরা আজ হাজির হয়েছিলেন তাঁদের পিছনে কত ভোট আছে। যাঁরা নিজেদের রাজ্যে বলার সুযোগ পান না, তাঁরা এখানে বলার সুযোগ পেয়েছেন।” আগামী লোকসভা নির্বাচনে মোদিকে ক্ষমতাচ্যুত করার প্রসঙ্গে দিলীপের মন্তব্য, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কোনও ওষুধ নন, যে তিনি এক্সপায়ার করে যাবেন। উনি ছিলেন এবং থাকবেন।” বিরোধী জোট নিয়ে একটা ব্রিগেড করে যে কেন্দ্রের মসনদে বিজেপির আসন টলানো সম্ভব নয়, সে কথাই ঘুরে ফিরে এল দিলীপের গলায়।

এদিন তৃণমূল সুপ্রিমো তথা এ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সরাসরি ‘হিটলার’-এর সঙ্গে তুলনা করতেও ছাড়েননি তিনি। দিলীপের কথায়, “দিদি শাড়ি পরা হিটলার। গণতন্ত্রকে মাটি চাপা দিয়ে দিয়েছেন তিনি।” এমনকী মমতার ‘চোরের মায়ের বড় গলা’র পালটা দিয়ে বিজেপি রাজ্য সভাপতি বলেন, ‘ভূতের মুখে রাম নাম।’

[‘অনেক হয়েছে আচ্ছে দিন’, মহাজোটের মঞ্চে মোদির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা মমতার]

এদিকে বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহাও এদিনের ব্রিগেডকে ‘ফ্লপ শো’ বলেছেন। তিনি এও বলেন, এই মিটিংয়ে এ রাজ্যে কোনও প্রতিক্রিয়া হবে না। এসব নেতাদের দেখে তৃণমূলের ভোট বাড়বে না। কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় টুইটারে ব্রিগেডের তীব্র সমালোচনা করেন। তিনি বলেন, “এক মঞ্চে দুর্নীতিগ্রস্থ নেতারা ঐক্যবদ্ধ হচ্ছেন। রাজনৈতিক দলগুলির অপবিত্র জোটের সাক্ষী থাকলেন সাধারণ মানুষ।”

The post ‘দিদি শাড়ি পরা হিটলার’, ব্রিগেডকে ফ্লপ শো বলে মমতাকে কটাক্ষ দিলীপের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement