shono
Advertisement

জমি বিবাদের জেরে বাঁশ দিয়ে মহিলাদের ‘বেধড়ক মার’তৃণমূল নেতার, উত্তপ্ত গড়বেতা

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। The post জমি বিবাদের জেরে বাঁশ দিয়ে মহিলাদের ‘বেধড়ক মার’ তৃণমূল নেতার, উত্তপ্ত গড়বেতা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:37 PM Aug 26, 2020Updated: 09:37 PM Aug 26, 2020

সম্যক খান, মেদিনীপুর: জমি বিবাদের জেরে দিনেদুপুরে মহিলাদের বাঁশ দিয়ে বেধড়ক মারধরের অভিযোগ উঠল তৃণমূল নেতার বিরুদ্ধে। পালটা আক্রমণ করা হয় অভিযুক্তকেও। বুধবার চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের (West Medinipur) গড়বেতায়। ঘটনার পর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও এখনও থমথমে এলাকা।

Advertisement

জানা গিয়েছে, ধাদিকায় বাসিন্দা  শিবরাম পণ্ডিত নামে ওই তৃণমূল নেতা। তাঁর বাড়ির সামনে কিছুটা ফাঁকা জায়গা রয়েছে। সেই জমি নিয়ে প্রতিবেশীদের সঙ্গে দীর্ঘদিনের বিবাদ শিবরামের। এদিন সেই জমির দখলকে কেন্দ্র করেই প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা বাঁধে ওই তৃণমূল নেতার। সেই সময় হঠাৎ বাঁশ নিয়ে মহিলাদের দিকে তেড়ে যান তিনি। শুরু করে লাঠিপেটা। আক্রান্ত মহিলারা অভিযুক্তের হাত থেকে বাঁশ কেড়ে নিচ্ছে পালটা আক্রমণ করে। দু’পক্ষের মারামারিতে জখম হন বেশ কয়েকজন।

[আরও পড়ুন: পরকীয়ায় বাধা দেওয়ার জের, প্রেমিকার স্বামীকে কোপাল মগরার যুবক]

সূত্রের খবর, মারধরের ঘটার কথা স্বীকার করে নিয়েছে দু’পক্ষই। ঘটনার নেপথ্যে অন্য কোনও কারণ আছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ। 

[আরও পড়ুন: সেপ্টেম্বরের শেষেই নিয়ন্ত্রণে আসবে করোনা? আশা জোগাচ্ছে রাজ্যের ঊর্ধ্বমুখী সুস্থতার হার]

The post জমি বিবাদের জেরে বাঁশ দিয়ে মহিলাদের ‘বেধড়ক মার’ তৃণমূল নেতার, উত্তপ্ত গড়বেতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement