shono
Advertisement

শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে গরুপাচার কাণ্ডে ফের সিবিআইয়ের তলব এড়ালেন অনুব্রত মণ্ডল

বোলপুরে জিজ্ঞাসাবাদের আরজি তৃণমূল নেতার।
Posted: 09:35 AM Feb 25, 2022Updated: 09:35 AM Feb 25, 2022

ভাস্কর মুখোপাধ্যায়: গরুপাচার কাণ্ডে অনুব্রত মণ্ডকে (Anubrata Mandal) দ্বিতীয় তলব সিবিআইয়ের। শুক্রবার সকালেই নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার নির্দেশ ছিল। কিন্তু তৃণমূল নেতা এদিনও হাজিরা দিচ্ছেন না বলেই সূত্র মারফত খবর। 

Advertisement

জানুয়ারি অনুব্রত মণ্ডলকে দু’বার নোটিস পাঠিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (CBI)। সেবার অবশ্য ভোট পরবর্তী হিংসা মামলায় তলব করা হয় তাঁকে। অসুস্থতার কথা জানিয়ে তলব এড়ান তৃণমূল নেতা। এরপর কলকাতা হাই কোর্টে রক্ষাকবচ চেয়ে আবেদন করেন অনুব্রত। তাঁর আবেদন মঞ্জুর করে কলকাতা হাই কোর্ট। চলতি মাসের শুরুতেই জানিয়ে দেয়, হাই কোর্টের নির্দেশ ছাড়া বীরভূম জেলা তৃণমূল সভাপতিকে গ্রেপ্তার বা তাঁর বিরুদ্ধে কোনও কঠোর পদক্ষেপ করা যাবে না। তবে তদন্তকারীদের সবসময় সহযোগিতা করতে হবে অনুব্রতকে। 

[আরও পড়ুন: আনিস হত্যাকাণ্ডের জের, অনির্দিষ্টকালের জন্য ছুটিতে আমতা থানার ওসি

ভোট পরবর্তী মামলায় স্বস্তি মিললেও পরবর্তীতে গরুপাচার মামলায় ১৪ ফেব্রুয়ারি সিবিআই তলব করে অনুব্রত মণ্ডলকে। নিজাম প্যালেসে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছিল তাঁকে। সেদিনও হাজিরা এড়িয়েছিলেন ‘কেষ্ট দা।’ পরে ২৫ ফেব্রুয়ারি অর্থাৎ আজ হাজিরার নোটিস দেওয়া হয় অনুব্রতকে। জানা গিয়েছে, এদিনও নিজাম প্যালেসে যাচ্ছেন না তৃণমূল নেতা। তবে এদিন বেলা ১০ টায় তাঁর আইনজীবী দেখা করবেন তদন্তকারী সংস্থার আধিকারিকদের সঙ্গে। সেখানে তুলে ধরা হবে অনুব্রত মণ্ডলের শারীরিক অবস্থার বিষয়টি। তদন্তকারীদের কাছে বোলপুর সংলগ্ন এলাকায় অনুব্রত মণ্ডলকে জিজ্ঞাসাবাদের আরজি জানানো হবে বলেও খবর। 

[আরও পড়ুন: রুশ হানায় ইউক্রেন থেকে নিরাপদে শিলিগুড়ি ফিরলেন পড়ুয়া, আটকে কয়েকজন

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement